২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

আবারও ইনজুরিতে খুশদিল

- Advertisement -

আবারও চোট পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খুশদিল শাহ। বৃহস্পতিবার সিলেটে নেটে প্র্যাকটিস করার সময় বাঁ হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পেয়েছেন তিনি। তবে এই চোট নিয়ে মোটেও চিন্তিত নয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স টিম ম্যানেজমেন্ট। তাদের বিশ্বাস, এই চোট একদমই গুরুতর না।

বৃহস্পতিবার অনুশীলন শেষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিনিধি হিসেবে সংবাদ সম্মেলনে এসেছিলেন দলটির সহকারী কোচ হুমায়ুন কবীর শাহীন। খুশদিলের ইনজুরির প্রসঙ্গে তিনি জানান, “‘আসলে খুশদিলের এটা ইনজুরি না, শুধু হালকা একটু চোট। সে খেলছে, অনুশীলন করছে। এটা নিয়ে আমরা চিন্তিত না’

দিনতিনেক আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে নেটে নাসিম শাহর বলে বাঁ হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন এই বাঁহাতি ব্যাটার। তবে সেই আঘাত ম্যাচ খেলার পথে কোনো বাধা হয়ে দাঁড়ায়নি। পাকিস্তানি এই অলরাউন্ডার ম্যাচ তো খেলেছিলেনই, অলরাউন্ডিং পারফর্ম্যান্স করে রীতিমতো ম্যাচসেরা হয়েছিলেন।

 কুমিল্লার হয়ে সর্বশেষ ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে ব্যাটে-বলে দারুন খেলেছেন এই পাকিস্তানি। ১৭৬.৪৭ স্ট্রাইকরেটে ২ চার ও ২ ছয়ে ১৭ বলে করেছিলেন মূল্যবান ৩০ রান। বল হাতে ২৪ রান খরচ করে নিয়েছেন ২ উইকেট। এখন পর্যন্ত এবারের বিপিএলে অন্যসব পাকিস্তানি ক্রিকেটারদের মতো ধারাবাহিকভাবে ভালো খেলে যাচ্ছেন খুশদিল। এই মিডল অর্ডার ব্যাটার ৭ ম্যাচ খেলে ১৭১.৫৯ স্ট্রাইকরেটে করেছেন ১৫১ রান, বল হাতে এই বাঁহাতি স্পিনার নিয়েছেন ৮ উইকেট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img