২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

আবারও জাতীয় দলে ফিরতে পারেন আমির-শোয়েব!

- Advertisement -

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের হয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আমির। কিছুদিন আগে পাকিস্তানের গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তান ক্রিকেটে ফেরার কথা জানিয়েছিলেন তিনি। বলেছিলেন, “আল্লাহ চাইলে আবারও পাকিস্তানের হয়ে খেলব” এবার পাকিস্তান ক্রিকেটে সম্প্রতি নিয়োগ পাওয়া প্রধান নির্বাচক হারুন রশিদ কথা বলেছেন আমিরের জাতীয় দলে ফেরার বিষয়ে। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন জাতীয় দলে ফিরতে হলে ধারাবাহিকভাবে পারফর্ম্যান্স করতে হবে।

“আমি এখনো নিশ্চিত না তাঁর বিষয়ে। আমি শুনেছি সে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে। যদি সে আবারও খেলে তাহলে এটা ভালো খবর। সে যদি নিয়মিত পারফর্ম করে তাহলে অন্যান্য খেলোয়াড়দের মতো তাকেও বিবেচনা করা হবে”   

বিপিএলে সিলেট স্টাইকার্সের হয়ে দারুণ ছন্দে রয়েছে আমির। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৫.৯৫ ইকোনমিতে উইকেট নিয়েছেন ১৩টি।  

শুধু আমিরকে নিয়েই নয়, রশিদ কথা বলেছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিককে নিয়েও। পাকিস্তান দলে যদি নির্দিষ্ট পজিশনরে জন্য মালিক ফিট থাকে তাহলে তাঁরও সুযোগ রয়েছে জাতীয় দলে খেলার।

“আপনাকে দেখতে হবে নির্দিষ্ট জায়গায় কোন খেলোয়াড় বেশি যোগ্য। শোয়েব মালিকের মতো খেলোয়াড়রা যদি গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে পাকিস্তানের জয়ের জন্য কিছু করতে পারে তাহলে তাদেরও সুযোগ রয়েছে”

আরব আমিরাতে ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবারের মতো সেমিফাইনাল খেলেছিলেন তিনি। বিশ্বকাপের পর নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ বাদ পড়েন এই অলরাউন্ডার। এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন তিনি। ১৩৪.৩০ স্ট্রাইকরেটে, ৩৮.৫০ গড়ে ৮ ম্যাচে করেছেন ২৩১ রান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img