১৯ মে ২০২৪, রবিবার

আবারো শঙ্কার মুখে ভারত-সাউথ আফ্রিকা সিরিজ!

- Advertisement -

সম্প্রতি, সাউথ আফ্রিকায় কোভিড-১৯ এর নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ শনাক্ত হওয়ার পর থেকেই শঙ্কার মুখে পড়েছে সাউথ আফ্রিকার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত-সাউথ আফ্রিকা সিরিজ। ভারতের টেস্ট এবং ওডিআই অধিনায়ক ভিরাট কোহলি জানিয়েছেন, দুই বোর্ডের মধ্যে আলোচনা হচ্ছে। দুই-একদিনের মধ্যেই নাকি জানা যাবে দোদুল্যমান এই সিরিজের ভাগ্য।

“সাউথ আফ্রিকার ক্রিকেট বোর্ডের সাথে আমাদের কথা হচ্ছে। আমরা আশাবাদী যে, ২-১দিনের মধ্যেই অথবা খুব তাড়াতাড়িই পুরোপুরি স্পষ্ট হয়ে যাবে আসলে কী হতে যাচ্ছে এই সিরিজের ভাগ্য”, বলছিলেন কোহলি    

ইতিমধ্যে, ‘ওমিক্রন’ সনাক্ত হওয়ার পরপরই ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করেছে সাউথ আফ্রিকা সরকার। এমনকি নিজ দেশের রাগবি এবং গলফ দলকেও কোনো বৈদেশিক টুর্নামেন্ট খেলার জন্য দেশ ছাড়তে নিষেধ করা হয়েছে। চলমান অস্থিরতা নিয়ে কোহলি বলেছেন,

“আমরা এখন কোনো স্বাভাবিক সময়ের মধ্যে ক্রিকেট খেলছি না। সুতরাং, ম্যাচ খেলার ব্যাপারে আমাদের অনেক পরিকল্পনা করতে হচ্ছে। সেইসাথে এই সিরিজ নিয়ে আমাদের প্রস্তুতিও নিতে হচ্ছে”  

উল্লেখ্য, জোহানেসবার্গে ১৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে যাওয়া টুর্নামেন্টে তিনটি টেস্ট, তিনটি ওডিআই এবং চারটি টি-টুয়েন্টি ম্যাচ খেলার কথা আছে মেন ইন ব্লুদের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img