২০ মে ২০২৪, সোমবার

আমাদের ভালো ক্রিকেট খেলেই জিততে হচ্ছে: তাসকিন

- Advertisement -

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন টি-টোয়েন্টিতেই জয় পেয়েছে বাংলাদেশ দল। তবুও প্রতিপক্ষ জিম্বাবুয়ে বলেই কিনা বাংলাদেশের খেলার ধরণ নিয়ে প্রশংসার চাইতে সমালোচনাই বেশি হচ্ছে। ঢাকায় চতুর্থ টি-টোয়েন্টির আগের দিন সংবাদ সম্মেলনে এসেছিলেন পেসার তাসকিন আহমেদ। তিনি বললেন, ভালো ক্রিকেট খেলেই তাদের জিততে হচ্ছে।

আগের রাতে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ ৯.৪ ওভারে টপকে গেছে লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের ১৬৫ রান। বাংলাদেশ-জিম্বাবুয়ে চতুর্থ টি-টোয়েন্টির আগের দিন সংবাদ সম্মেলনের অনেকটা সময় জুড়ে ছিলো আইপিএলের সেই ম্যাচ। ব্যাটাররা সেখানে দেদারছে রান তুললেও পারছে না বাংলাদেশী ব্যাটাররা। কিন্তু কেনো? উওর দিলেন তাসকিন।

“আইপিএলের কন্ডিশন আর এখানের কন্ডিশন একটু ভিন্ন। প্রতিপক্ষও ভিন্ন। আইপিএলে হাই স্কোরিং ম্যাচ হয়, উইকেটও আলাদা। বাংলাদেশে তুলনামূলকভাবে হাই স্কোরিং ম্যাচ একটু কমই হয়। যারাই খেলছি, সবাই কিন্তু শতভাগ দিয়ে ম্যাচ জেতার চেষ্টা করছি। হয়তো তুলনামূলকভাবে আইপিএলের তুলনায় তারা একটু দুর্বল। তবে আমাদের ভালো ক্রিকেট খেলেই জিততে হচ্ছে” – বলেছেন তাসকিন আহমেদ

বাংলাদেশ-জিম্বাবুয়ে চতুর্থ টি-টোয়েন্টি শুরু হবে শুক্রবার সন্ধ্যা ছয়টায়। শেষ দুই ম্যাচের জন্য দলে ফিরেছেন সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান এবং সৌম্য সরকার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img