২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

আমার মনে হয় হাথুরু কেমন করে সেজন্য একটু অপেক্ষা করা উচিত: ফাহিম

- Advertisement -

নাজমুল আবেদীন ফাহিম যার কোচিং ক্যারিয়ারে সুখ্যাতি রয়েছে। এবারের বিপিএলেও করাচ্ছেন কোচিং। ফরচুন বরিশালের হয়ে কোচের দায়িত্ব পালন করছেন তিনি। তবে এবার কথা বললেন বাংলাদেশের হয়ে দ্বিতীয় মেয়াদে আসা কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে। বলেছেন এই শ্রীলঙ্কান এসে কেমন কাজ করে সেটা বোঝার জন্য একটু সময়ের প্রয়োজন।

“আমার মনে হয় হাথুরু কেমন করে সেজন্য একটু অপেক্ষা করা উচিত। ও এসে কেমন কাজ করে এবং ওর ফিলোসোফিটা কেমন হয়। কোনো পরিবর্তন এসেছে কিনা সেটা দেখতে হবে”-সাংবাদিকদের বলেছেন কোচ নাজমুল আবেদীন ফাহিম

কথা বলেছেন বাংলাদেশ দল, ড্রেসিং রুম ও খেলোয়াড়দের নিয়েও। তার মতে তিনি কিভাবে সবকিছু পরিচালনা করবেন সেটা দেখার বিষয়। তিনি বলেছেন, “দলকে কিভাবে মোটিভেটেড করবে, ড্রেসিং রুমটা কিভাবে রাখবে, তরুণ খেলোয়ারদের কিভাবে পরিচালনা করবে এগুলো দেখার বিষয়”

এর আগে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশে কোচিং করিয়েছেন হাথুরুসিংহে। মাঝখান দিয়ে কেটে গেছে ছয় বছর। পরিবর্তন এসেছে সবকিছুতে, তাইতো কোচ ফাহিম একটি ছোট্ট বার্তা দিয়ে রাখলেন হাথুরুসিংহেকে। বলেছেন যারা সিনিয়র খেলোয়াড় রয়েছেন তাদের সাথে হাথুরু আগে কাজ করেছে। তবে আগের মতো যে সবকিছু নেই সেটাও স্পষ্ট জানিয়ে দিলেন। এ বিষয়ে হাথুরু বলেন, “আমাদের যারা সিনিয়র খেলোয়ার আছে তাদের সাথে সে আগে কাজ করেছে এখন তারা আরেকটা অবস্থানে আছে। সব মিলিয়ে সে তাদের কিভাবে হ্যান্ডেল করে সেটা দেখতে হবে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img