২০ এপ্রিল ২০২৪, শনিবার

আরসিবির নেতৃত্বে ডু প্লেসি

- Advertisement -

আইপিএলের গত আসর চলাকালীন সময়েই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন ভিরাট কোহলি। কোহলির দীর্ঘ ৮ বছরের অধিনায়কত্বের অবসানের পর অবশেষে আরসিবির নতুন দলপতি হতে যাচ্ছেন সাউথ আফ্রিকান ক্রিকেটার ফাফ ডু প্লেসি। শনিবার আরসিবির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ঘোষণা দেয়া হয়। এর আগে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন এই প্রোটিয়া।

“অন্য দল থেকে এখানে এসেই আমি এমন সুযোগ পেয়েছি। বাইরে থেকে আসা এবং বিদেশি একজন ক্রিকেটারের উপর এভাবে আস্থা রাখাটা বিশাল বড় একটা ব্যাপার”-বলছিলেন ডু প্লেসি 

এদিকে, আইপিএলে দীর্ঘদিনের বন্ধু ডু প্লেসিকে অধিনায়ক হিসেবে পেয়ে দারুণ উচ্ছ্বসিত দলের সাবেক অধিনায়ক কোহলি। এ প্রসঙ্গে কোহলি বলেন, “যাকে আমি বহু বছর ধরে চিনি, এমন বন্ধুর হাতে অধিনায়কত্বের দায়িত্বটা দিতে পেরে আমি অত্যন্ত খুশি।”  

২০১৮-২০২১ মৌসুম পর্যন্ত চেন্নাইয়ের হলুদ জার্সিতে খেলেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। আইপিএলের গত মৌসুমে দলকে শিরোপা এনে দেয়ার পাশাপাশি ব্যাট হাতে ১৬ ম্যাচে ৬ ফিফটিসহ করেছিলেন ৬৩৩ রান। তবে এবারের মৌসুমে মহেন্দ্র সিং ধোনির দল থেকে ৭ কোটি ইন্ডিয়ান রুপিতে তাঁকে দলে ভেড়ায় ভিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img