১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

ইন্টার মিলানে যাচ্ছেন না ম্যাগুয়ার

- Advertisement -

মিলান স্ক্রিয়ানের প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যাওয়ার সম্ভাবনা জাগার পরপরই তার জায়গায় ম্যানচেস্টার ইউনাইটেড সেন্টার ব্যাক হ্যারি ম্যাগুয়ারের দিকে ঝুঁকেছিলো ইন্টার মিলান। দ্য ডেইলি মেইলের মতে, ম্যাগুয়ার ইতালিয়ান ক্লাবের সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। এই মৌসুমের শেষ পর্যন্ত এই ডিফেন্ডার কোচ এরিক টেন হাগের মন জয় করে ইউনাইটেডেই থাকতে চান।

কোচের মন জয় করতে চাইলেও সেই সুযোগ ম্যাগুয়ার কতটা পাবেন সেটাই এখন প্রশ্ন। কেননা রাফায়েল ভারান তো আগেই ছিলেন, এবং এই মৌসুমে নিজের সাবেক ক্লাব আয়াক্স থেকে লিসান্দ্রো মার্তিনেজকে উড়িয়ে আনার প্রায়ই শুরুর একাদশে ম্যাগুয়ার সুযোগ পাচ্ছেন না। বিশ্বকাপে দুর্দান্ত খেলে লিসান্দ্রো ইতোমধ্যেই কোচের নজর কেড়েছেন। অন্যদিকে  সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার ভারানও নিয়মিত পারফর্ম করছেন; আর্জেন্টিনা-ফ্রান্সের দুই সেন্টার ব্যাকের বদৌলতে রেড ডেভিলদের রক্ষণও এখন আগের চেয়ে বেশ মজবুত

পারফর্ম্যান্স দিয়ে সেন্টার ব্যাক পজিশনে ভারান কিংবা লিসান্দ্রোকে হ্যারি ম্যাগুয়ার পিছনে ফেলতে পারেননি। ফলে  বিশ্বকাপের পর থেকে এখন অব্দি মাত্র একটা ম্যাচেই মাঠে নামার সুযোগ পেয়েছেন ২৯ পছর বয়সী এই ইংলিশ ডিফেন্ডার। অধিনায়ক হিসেবে মৌসুম শুরু করা ম্যাগুয়ার এখন বেশিরভাগ সময় বেঞ্চেই কাটাচ্ছেন। তাই আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে গুঞ্জন, শীতকালীন দলবদলের শেষদিনে ক্লাব ছাড়তে চলেছেন ম্যাগুয়ার; এবং নতুন ক্লাব হতে যাচ্ছে ইন্টার মিলান।

সেই গুঞ্জন আরো জোড়ালো হয়েছে, মিলান স্ক্রিনিয়ার ইন্টার মিলান ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ায়। স্লোভাকিয়ান ডিফেন্ডারের শূন্যস্থান পূরণে ম্যাগুয়ারকে নেওয়ার কথা ভেবেছিল মিলানের ক্লাবটি। তবে ইংলিশ গণমাধ্যম দ্য ডেইলি মেইলের খবর, ম্যাগুয়ার এখনই ক্লাব ছাড়তে রাজি নন! তিনি লড়ে যেতে চান, আবারও ম্যানচেস্টার ইউনাইটেডের শুরুর একাদশে নিজের জায়গা ফিরে পেতে চান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img