২০ এপ্রিল ২০২৪, শনিবার

উমরানকে টেস্ট খেলানোর পরামর্শ দিলেন সাবেক ভারতীয় পেসার

- Advertisement -

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। শেষ ম্যাচটাও খেলেছেন কুড়ি ওভারের ফরম্যাটেই। তবুও নির্বাচকদের প্রতি উমরান মালিককে টি-টোয়েন্টি না খেলিয়ে বরং টেস্টের জন্য বিবেচনার পরামর্শ দিয়েছেন সাবেক ভারতীয় পেসার মদন লাল।

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে উমরান দিয়েছেন ৫৬ রান। গতির জন্য সুনাম থাকলেও ক্যারিয়ারের শুরু থেকেই খরুচে বোলিংয়ের জন্য আলোচনায় ছিলেন উমরান। সেই আলোচনায় নতুন পারদ যোগ করেছেন মদন।

“উমরানকে দিয়ে শুধু টেস্ট খেলান; ওকে টি-টোয়েন্টি দলে নেবেন না। ও অনেক ভালো বোলার, কিন্তু ওকে আরও পরিণত হতে হবে। ওকে আগে টেস্টে সুযোগ দিন, যেখানে ও টানা ১০-১৫ ওভার বল করে উইকেট টেকিং অ্যাবিলিট তৈরি করতে পারে। টি-টোয়েন্টিতে ব্যাটসম্যানরা প্রথম থেকেই প্রস্তুত থাকে। ওকেই সবাই মারতে চায়। আমি আগেও বলেছি, বলে যদি মুভমেন্ট না থাকে, শুধু গতি দিয়ে কিছু হবে না” – বলেছেন মদন

উমরান মালিক যে গতিতে বল করেন সেটা প্রশংসা করার মতোই। ক্যারিয়ারের শুরু থেকেই দর্শক থেকে বিশ্লেষক, গতির কারণে সবারই প্রশংসা পেয়েছেন। এই যেমন ব্রেট লি বলেছেন, উমরান মালিককে দেখে পাকিস্তানি কিংবদন্তি ওয়াকার ইউনুসের কথা মনে পড়ে তার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img