২৯ মার্চ ২০২৪, শুক্রবার

এক ম্যাচে এমবাপ্পের দুই পেনাল্টি মিস

- Advertisement -

বৃহস্পতিবার রাতে মঁপেলিয়ের বিপক্ষে দুঃস্বপ্নের মতো এক রাত কাটালেন কিলিয়ান এমবাপ্পে। দুইবার পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি বিশ্বকাপে গোল্ডেন বুটজয়ী এই তারকা।

নেইমারবিহীন ম্যাচের ৮ মিনিটেই পেনাল্টি পায় প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজি। পেনাল্টি নিয়েও মিস করেন এমবাপ্পে। কিন্ত গোলকিপার বেঞ্জামিন লেকোমতে পেনাল্টি সেভের মধ্যে সীমাবদ্ধতা থাকায় রেফারি ভিএআরের মাধ্যমে পুনরায় পেনাল্টি নেওয়ার ঘোষণা দেয়। তবে দ্বিতীয়বার পেনাল্টি নিয়েও গোল করতে পারেননি বিশ্বকাপ ফাইনালে হ্যাটট্রিক করা এই খেলোয়াড়। একই ম্যাচে মিস করলেন দুইবার পেনাল্টি থেকে গোল করার সুযোগ।

হ্যামিস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন এমবাপ্পে

ম্যাচের ২১ মিনিটে হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে মাঠ ছাড়েন এমবাপ্পে। যদিও এই ফরাসি স্ট্রাইকারকে ছাড়াই ম্যাচ ৩-১ গোলে জিতে যায় লিগ ওয়ানের শীর্ষ দলটি। লিওনেল মেসি করেছেন এক গোল। পিএসজির জন্য দুশ্চিন্তার কারণ হতে পারে এমবাপ্পের ইনজুরি।

১৫ ফেব্রুয়ারি পিএসজি বনাম বায়ার্ন মিউনিখের চ্যাম্পিয়নস লিগ ম্যাচে এমবাপ্পে না খেলতে পারলে তা হতে পারে দুশ্চিন্তার কারণ। একই ম্যাচে দুইয়ের অধিক গোল করার সুযোগ পেয়েও গোল করতে না পারা, তার উপর ইনজুরি! এই রাতটা ভুলতেই চাইবেন কিলিয়ান এমবাপ্পে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img