১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

এশিয়া কাপে সাইফউদ্দিনের খেলা এখনও নিশ্চিত না

- Advertisement -

ফেরা ফেরা করেও মোহাম্মদ সাইফউদ্দিনের ফেরা হচ্ছে না। কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ সফরেই হবে ফেনির এই পেসারের প্রত্যাবর্তন। তবে সফরের ঠিক আগে ফুল ফিট না থাকায় ছিটকে যান সাইফ। সামনেই এশিয়া কাপ; দল ঘোষণার দিন তিনেক আগেও তিনি নিশ্চিত নন, আদৌ তাকে বিবেচনা করা হচ্ছে কিনা!

এশিয়া কাপের দলে জায়গা পেতে এইচপি ও বাংলাদেশ টাইগার্সের মধ্যকার ম্যাচে নিজেকে প্রমাণ করতে হবে সাইফের। বলা যায়, তার জন্য অপেক্ষা করছে এসিড টেস্ট। ফেরার ব্যাপারে সাইফউদ্দিন বেশ আত্মবিশ্বাসী।

“যদি সব ঠিকঠাক থাকে তাহলে ইন শা আল্লাহ খুলনায় অনুশীলন ম্যাচ খেলতে যাব। প্রথম থেকেই আজ ফুল রানআপে বল করেছি। ইনটেনসিটি হয়ত শতভাগ ছিল না। দিনকে দিন আস্তে আস্তে বাড়াব। যেহেতু আমার শরীর, আমি তো বুঝতে পারছি অবস্থা। আগের চেয়ে ভালো বোধ করছি বলেই আত্মবিশ্বাসী আমি” – সোমবার গণমাধ্যমকে মোহাম্মদ সাইফউদ্দিন

শুধু সাইফ একা নন, ইনজুরি জর্জরিত পুরো বাংলাদেশ দল। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ৮ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড আবেদনের মাধ্যমে অতিরিক্ত সময় নিয়েছে। সব পরিকল্পনা অনুযায়ী চললে আগামী ১১ আগস্ট ঘোষণা হবে এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img