২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

কাউন্টি অভিষেকেই বাজিমাত করলেন বাংলাদেশি আরাফাত

- Advertisement -

কাউন্টি অভিষেকে বাজিমাত করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত পেসার আরাফাত ভুঁইয়া। গেল বুধবার বাংলাদেশি বংশোদ্ভূত দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কেন্টের সাথে চুক্তি করেন আরাফাত। তার আগে প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত ক্রিকেটার হিসেবে এসেক্সের সাথে চুক্তি করেছিলেন রবিন দাস।

বৃহস্পতিবার কেন্টের হয়ে অভিষেক হয় আরাফাতের। আর অভিষেকেই আরাফাত করলেন বাজিমাত। সারের বিপক্ষে খেলতে নেমে প্রথমদিনে কোনো উইকেট না পেলেও দ্বিতীয় দিনে ৬৫ রানে নিয়েছেন ৪ উইকেট।

আরাফাত তার কাউন্টি ক্যারিয়ারের প্রথম উইকেট পান ইংল্যান্ড টেস্ট দলের সদস্য ওলি পোপকে আউট করে। ৩৪ রান করা পোপ আরাফাতকে ফ্লিক করতে গিয়ে ক্যাচ দেন গ্রান্ট স্টূয়ার্ডকে। এরপর একে একে আউট করেন জেমি স্মিথ, বেন ফোকস ও উইল জ্যাকসকে। স্লিপে জ্যাক লিনিংয়ের হাতে ক্যাচ দিয়ে ফেরেন স্মিথ ও ফোকস। আরাফাতের শর্ট বলে পুল করতে গিয়ে আউট হন জ্যাকস।

কেন্টের হয়ে দারুণ বল করা আরাফাতের বাড়ি বাংলাদেশের কুমিল্লায়। ১৪ বছর বয়সে যুক্তরাজ্যে পাড়ি জমান তিনি। যুক্তরাজ্যের নাগরিকত্বও আছে তার। এর আগে কেন্টের দ্বিতীয় সারির দলের হয়ে খেলেছিলেন আরাফাত। ওই দলে ভালো খেলায় তার সাথে চুক্তি করে কেন্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img