১৭ এপ্রিল ২০২৪, বুধবার

কাসেমিরোর জাদুতে ইউনাইটেডের জয়

- Advertisement -

ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোর জোড়া গোলে রিডিংকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এফএ কাপের চতুর্থ রাউন্ডে ৩-১ গোলের দারুণ জয় পেয়েছে দলটি।

খেলার প্রথম থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে ইউনাইটেড। ৩৫ মিনিটে মার্কাস রাশফোর্ডের শট রিডিংয়ের জালে জড়ায়, কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়। আর কোনো বল জালে জড়াতে না পারলে প্রথমার্ধে গোল শূন্য থাকে রেড ডেভিলদের।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার পর ইউনাইটেডকে পথ দেখান ব্রাজিলিয়ান তারকা কাসেমিরো। ৫৪ মিনিটে আরেক ব্রাজিলিয়ান আন্তনির দেওয়া অসাধারণ এক পাস থেকে গোল আদায় করেন তিনি। ৪ মিনিট পর কাসেমিরোর আরো এক গোল। ফ্রেডের পাস থেকে ডি-বক্সের বেশ বাইরে থেকে নেওয়া শট রক্ষণ এড়িয়ে জড়ায় জালে।

৬৬ মিনিটে আরেকটি দৃষ্টিনন্দন গোলে ইউনাইটেডের হয়ে ব্যবধান ৩-০ করেন ফ্রেড। ছয় মিনিট পর রিডিংয়ের হয়ে ১ গোল করে ব্যবধান কমান আমাদু এমবেঙ্গুয়ে। নির্ধারিত ৯০ মিনিটে আর করও গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হাগের শিষ্যরা।

ম্যাচ শেষে কাসেমিরোকে প্রশংসায় ভাসান ইউনাইটেড কোচ টেন হাগ।‘সে মাঠে নিজের জায়গা সম্পর্কে সচেতন। কীভাবে বল সামলাতে হয় এবং খেলায় সৃষ্টিশীলতা যোগ করতে হয়, তা তার ভালোই জানা আছে। আমরা তাকে নিয়ে সত্যিই অনেক খুশি। দলের উন্নতির জন্য সে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img