১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

গুঞ্জন সত্য, আর্সেনালে জেসুস

- Advertisement -

আর্লিং হল্যান্ডের ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার পর থেকেই গুঞ্জন উঠেছিলো ম্যান সিটি ছাড়বেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। সেই গুঞ্জন যে ক্লাবের নাম বেশি উচ্চারিত হয়েছিলো সেটা ছিলো ঐতিহ্যবাহী ইংলিশ ক্লাব আর্সেনাল। অবশেষে সেই গুঞ্জনই বাস্তবে রূপ নিলো।

৪৫ মিনিয়ন ইউরোতে আর্সেনালে যোগ দিলেও এই স্ট্রাইকারের সাথে ইংলিশ জায়ান্টদের চুক্তি কত দিনের সেটা এখনো প্রকাশিত হয়নি। ক্লাব কর্তৃপক্ষ তাদের স্টেটমেন্টে উল্লেখ করেছেন ‘লং টার্ম কন্টাক্ট’। জানা গেছে আর্সেনালে এই ফরোয়ার্ড গায়ে জড়াবেন নাম্বার নাইন জার্সি। ২৫ বছর বয়সী এই ফুটবলারকে পেয়ে বেশ উচ্ছ্বাসিত কোচ মাইকেল আরতেতা এবং টেকনিক্যাল ডিরেক্টর ইদু।

আর্সেনালে যোগ দিয়েছেন গ্যাব্রিয়েল জেসুস

এর আগে সিটির হয়ে ৫ বছরে খেলেছেন ২৩৬ ম্যাচ, করেছেন ৯৫ গোল। জাতীয় দলের জার্সিতে অভিষেক হয়েছে ২০১৬ এর সেপ্টেম্বরে। ৫৬ ম্যাচে গোলের দেখা পেয়েছেন ১৯ বার। ব্রাজিলের হয়ে জিতেছেন কোপা আমেরিকা ২০১৯, ২০১৬ অলিম্পিকের গোল্ড মেডেল। প্রতিনিধিত্ব করেছেন ২০১৮ রাশিয়া বিশ্বকাপেও।

গত জানুয়ারিতে বার্সায় যোগ দেন আর্সেনালের সাবেক ফরোয়ার্ড পিয়েরে এমেরিক অবামেয়াং। এর পর দলটিতে অভাব ছিলো স্বীকৃত ফরোয়ার্ডের, সেই ঘাটতি মেটাতেই গানারদের জার্সিতে দেখা যাবে এই নাম্বার নাইনকে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img