২৪ এপ্রিল ২০২৪, বুধবার

অপেক্ষা এখন ঘরে ফেরার…  

- Advertisement -

জন ডেনভারের সেই বিখ্যাত “কান্ট্রি রোডস, টেক মি হোম” গানটার কথা মনে আছে? হ্যাঁ, যেখানেই যে কাজের মধ্যেই ডুবে থাকুন না কেনো, দিন শেষে নিজের ঘরে ফেরার আকুতিটা যে সবার মাঝেই থাকে। নিঃসন্দেহেই বলা যায়, এমন চাওয়ার ব্যাতিক্রম ঘটেনি সম্প্রতি অ্যাশেজ সিরিজে থাকা অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড দলের প্রতিটা ক্রিকেটার এবং স্টাফদের মধ্যেও।

ছবি: ইন্সটাগ্রাম স্টোরি

বিশেষ করে, দীর্ঘ ৪০ দিনের সফল সিরিজ শেষে অজিরা যেন এখন মুক্ত বিহঙ্গ। তিন দিনেই শেষ হয়ে যাওয়া হোবার্ট টেস্টের পর চ্যাম্পিয়নরা যে এখন সময় কাটাচ্ছে নিজেদের মতো করে, অপেক্ষা শুধুই ঘরে ফেরার। নিজেদের ইন্সটাগ্রাম স্টোরিতে সেই খুশির কথাই জানান দিচ্ছে তাঁরা।

 

অ্যাশেজে অজিদের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ (৩৩৫) রান করা মারনাস লাবুশেনের যেন খুশির অন্ত নেই। করোনার ভয়াবহতার মধ্যেও যে সফলভাবে এক সিরিজ শেষ করেছে স্বাগতিকরা! অ্যাশেজ চলাকালীন সময়েই লাবুশেন হয়েছেন টেস্ট র‍্যাঙ্কিংয়ের এক নাম্বার। তবে, সিরিজ সফল করার পিছনে ইংল্যান্ড দলের অবদানের কথাও স্বীকার করতে ভুলে যাননি তিনি,“ধন্যবাদ, জো রুট এবং তাঁর দল, দলের স্টাফ এবং তাঁদের পরিবারকে; যাঁদের জন্য এই সিরিজটা সফলভাবে আয়োজন করা সম্ভব হয়েছে। ঘর ছেড়ে দূরে থাকাটা যে বড্ড বেশি কঠিন, বিশেষ করে এই কঠিন বায়োবাবলের মধ্যে থেকে।” 

লাবুশেন জানেন, ৪-০ তে সিরিজ হারা দলটাও যে দিন শেষে ঘরে ফিরেই শান্তি খুঁজে নিবে। তাই তো ইংলিশদের নিরাপদে ঘরে ফিরে যাওয়ার শুভ কামনাই জানালেন তিনি,“ইংল্যান্ড দলকে আবারো ধন্যবাদ, নিরাপদে ঘরে ফিরুন।” 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img