২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

চেষ্টা থাকবে আমরা যেন ঢাকায় ভালো ক্রিকেট খেলতে পারি: সাকিব

- Advertisement -

দলের হয়ে বিপিএলে প্রথম দিকে ভালো ব্যাট করলেও সিলেট পর্বে তেমন কিছু করতে পারেননি বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।  মঙ্গলবার ঢাকা ডমিনেটর্সের কাছে ৫ উইকেটের হার দিয়ে সিলেট পর্ব শেষ করেছে তাঁর দল বরিশাল।  খেলা শেষে কথা বলেছেন গণমাধ্যমের সাথে।

“আজকের ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ ছিল। আমার মনে হয় ঐখান থেকে আমরা একটু পিছিয়ে পড়েছি। আমাদের যে সুযোগ ছিল সেটা আমরা হাতছাড়া করেছি। তারপরও আমদের হাতে ৩টা ম্যাচ আছে ,আমাদের কাছে প্রতি ম্যাচেই গুরুত্বপূর্ণ যদি আমরা শীর্ষে দুইয়ে থাকতে চাই। চেষ্টা থাকবে আমরা যেন ঢাকায় ভালো ক্রিকেট খেলতে পারি এবং জয়ের ধারায় ফিরতে পারি”- সাংবাদিকদের বলেছেন সাকিব

সাকিবের বোলিংটা তেমন ভালো যাচ্ছেনা এবারের বিপিএলে। নিজের বোলিং নিয়ে সাকিব বলেন,

“যদি কোনো কিছুতে মনে হয় আরও ভালো করা লাগবে সেগুলোতে ট্রেনিং করার চেষ্টা করি, কিন্তু সেটা কোনোটা কাজে আসে কোনোটা কাজে আসেনা”

ব্যাটিং নিয়ে দারুণ ছন্দে সাকিব। বিপিএলেও এ বছর ব্যাটে ভালো সময় যাচ্ছে। কিন্তু তা নিয়েও যে তিনি সন্তুষ্ট নন তা সাকিবের কথায়েই বোঝা গেল। সাকিব বলেন,

“যতটা ভালো বলা হচ্ছে ততটাও না।  হ্যাঁ ভাল যাচ্ছিল কিন্তু শেষ কয়েকটা ম্যাচ তেমন ভাল করিনি। আশাবাদী আবার যেনো ভালো ব্যাটিং করতে পারি যেভাবে টুর্নামেন্টে শুরু করেছিলাম”

সদ্য নিয়োগ পাওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচ হাথুরুসিংহেকে নিয়ে প্রশ্ন করলে কোনো উত্তর দেয়নি সাকিব। বলেছেন “নো কমেন্টস”।

এছাড়াও, এবারের বিপিএলের পিচ নিয়েও প্রশংসা করেছেন সাকিব। তার মতে, পিচ ভালো হওয়ায় ব্যাটাররা ভালো করতে পারছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img