১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

জিতলেই রোমানিয়াকে স্পর্শ করবে ভারত!

- Advertisement -

টি-টোয়েন্টি ক্রিকেটে ফুরফুরে মেজাজে আছে ভারত। নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা কেউই থামাতে পারছেনা তাদের জয়রথ। ক্রিকেটের এই ছোট ফরম্যাটে একটানা জিতেই চলেছে রোহিত শর্মার দল। টি-টোয়েন্টিতে সর্বশেষ ভারতের হার দেখেছেন কবে এই প্রশ্নের উত্তরে সামান্য বিচলিত হতে পারেন দর্শক।

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারত সর্বশেষ হেরেছিলো দুবাইতে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে অর্থ্যাৎ গত অক্টোবরে। এরপর আর কোনো টি-টোয়েন্টি ম্যাচ হারেনি ভারত। নভেম্বরের শুরুতে বিশ্বকাপেই আফগানিস্তানের বিপক্ষে জেতে ভারত। আফগানদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু, জিতেছে একটানা এগারো ম্যাচ।

আজ জিতলে ভারতের হবে একটানা বারো জয়

তবে এগারো ম্যাচ জিতেও একটানা ম্যাচ জয়ের লিস্টে সবার উপরে উঠেনি ভারত। ভারতের সামনে আরো দুই দল। তবে আফগানিস্তান নামটা শুনলে খুব বেশী অবাক না হলেও, আরেকটি নাম শুনলে অবাক হওয়ারই কথা। টানা ১২ টি-টোয়েন্টি জিতে আফগানিস্তানের সাথে যৌথভাবে শীর্ষে আছে রোমানিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচ জিতলেও রোমানিয়া এবং আফগানিস্তানকে স্পর্শ করবে রাহুল দ্রাবিদের শিষ্যরা।

বিশ্বকাপের আগেই ভারতের সাবেক অধিনায়ক ভিরাট কোহলি জানিয়েছিলেন বিশ্বকাপের পর আর করবেন না টি-টোয়েন্টি ক্যাপ্টেন্সি। করেছেনও তাই। অর্থ্যাৎ এই এগারোটি জয়ে ভারত খেলছে দুই অধিনায়কের নেতৃত্বে। রোহিতের অধীনে নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img