২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

জিতলেই ‘সেরা’ বাংলাদেশ  

- Advertisement -

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে রীতিমতো রেকর্ড গড়ে জিতেছে বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডেতেও জিততে পারলে টাইগাররা ছুঁয়ে ফেলবে আরও একটি রেকর্ডের মাইলফলক। প্রশ্ন আসতে পারে, কী সেই রেকর্ড? আফগানদের বিপক্ষে শুক্রবার ম্যাচ জিতলেই যে টাইগাররা উঠে যাবে আইসিসির ওয়ানডে সুপার লিগের শীর্ষস্থানে। বৈশ্বিক কোনো টুর্নামেন্টে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার অভিজ্ঞতা বাংলাদেশের জন্য হবে একেবারেই নতুন এবং অনন্য।

ঐচ্ছিক অনুশীলনেও ঘাম ঝরিয়েছে টাইগাররা

সুপার লিগের পয়েন্ট টেবিলে ইংল্যান্ডের পরেই দুই নম্বরে বাংলাদেশের অবস্থান। ১৩ ম্যাচে ৯ জয়ে বাংলাদেশের পয়েন্ট এখন ৯০। অপরদিকে, তালিকার এক নম্বর দল ইংল্যান্ড টাইগারদের চেয়ে এগিয়ে আছে মাত্র ৫ পয়েন্টের ব্যবধানে। আফগানদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে জিতলেই বাংলাদেশের পয়েন্ট হয়ে যাবে ১০০। যা বাংলাদেশকে নিয়ে যাবে সুপার লিগের এক নম্বর অবস্থানে। তাই, বাংলাদেশ যে এমন সুবর্ণ সুযোগ কিছুতেই হেলায় হারাতে চাইবে না তা বলাই যায়।

এদিকে, এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে টাইগারদের গুরু রাসেল ডমিঙ্গোও জয় ভিন্ন আর অন্যকিছুই ভাবছেন না। এ প্রসঙ্গে তিনি বলেন, “টপ অর্ডারে আমাদের যথেষ্ট মানসম্মত ব্যাটার আছে। ওরা নিজেরাই আগের দিনের পারফরম্যান্সে যথেষ্ট হতাশ হয়েছে। আশা করি, আগামীকাল ওরা ভালো করবে।” 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img