২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

জিম্বাবুয়ে দলে ফিরলেন টেইলর, উইলিয়ামস এবং আরভিন

- Advertisement -

আসন্ন আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে; দলে ফিরেছেন জিম্বাবুয়ের অভিজ্ঞ তিন খেলায়াড় ব্রেন্ডন টেইলর, ক্রেগ আরভিন এবং শন উইলিয়ামস। ২৭ আগস্ট থেকে শুরু হতে যাওয়া আয়ারল্যান্ড সিরিজে  জিম্বাবুয়ে খেলবে ৫টি টি-টোয়েন্টি এবং ৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ। আয়ারল্যান্ড সিরিজ শেষেই টেইলররা উড়াল দিবেন স্কটল্যান্ড, সেখানে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ১৫ সেপ্টেম্বর থেকে।

বিশ্রাম শেষে ফিরেছেন টেইলর

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি হোম সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল টেইলরকে। উইলিয়ামস এবং আরভিন বাংলাদেশের সাথে একটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টির পুরো সিরিজটাই মিস করেছেন আইসোলেশনে থাকার কারণে। কারণ, তারা কোভিড-১৯ আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন, তাই সাবধানতা অবলম্বন করার জন্য তাদের দলে রাখেনি জিম্বাবুয়ে ক্রিকেট। বাংলাদেশের সাথে স্কোয়াডে থাকা ১৫ জনকেই আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ড সিরিজে দলে রেখেছে জিম্বাবুয়ে।

আইসোলেশনে থাকার কারণে বাংলাদেশ সিরিজের দলে ছিলেন না উইলিয়ামস-আরভিন

আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডেই আইসিসি ওয়ানডে সুপার কাপের অংশ; যেখানে ছয় ম্যাচে মাত্র একটিতে জিতে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে জিম্বাবুয়ে। কোন সন্দেহ নেই জিম্বাবুয়ে তাদের অভিজ্ঞ খেলোয়াড়দের উপর বেশি নির্ভর করবে, কিন্তু চোখ থাকবে ওয়েসলে মাধেভেরে এবং ব্লেসিং মুজারাবানির ওপরেও। বাংলাদেশের বিপক্ষে সিরিজে দুজনই যে ছিলেন দারুণ ছন্দে।

জিম্বাবুয়ে দল:

ব্রেন্ডন টেইলর, ক্রেগ আরভিন, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, রায়ান বার্ল, রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জঙওয়ে, তিনাশে কামুনজুকামওয়ে, ওয়েসলে মাধেভেরে, টিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ার্স, রিচার্ড এনগারাভা, মিল্টন শুম্বা, তারাসাই মুসাকান্দা, ডোনাল্ড টিরিপানো।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img