২১ মে ২০২৪, মঙ্গলবার

টি-টোয়েন্টিতে কিপিং করতে চান না মুশফিক!

- Advertisement -

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৭৬ রানেই অলআউট হয়েছে স্বাগতিক বাংলাদেশ; কিউইদের জয় ৫২ রানের। তিন ম্যাচ শেষে টাইগাররা ২-১ ব্যবধানে এগিয়ে থাকলেও, সর্বশেষ দুই ম্যাচের পারফরম্যান্সে যে ব্ল্যাকক্যাপসদের আত্মবিশ্বাসটা তুঙ্গে রয়েছে সেটা অনুমান করাই যায়। ম্যাচ শেষে ভার্চুয়াল প্রেস মিটে দলের হার, মুশফিকের কিপিং নিয়ে কথা বলেছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

নিউজিল্যান্ড সিরিজের শুরুতে কিপিং প্র্যাকটিস করেছিলেন মুশফিক

তৃতীয় ম্যাচ থেকে উইকেটরক্ষকের ভূমিকায় মুশফিকুর রহিমের থাকার কথা থাকলেও, রোববারেও উইকেটের পেছনে দেখা গেছে নুরুল হাসান সোহানকেই। মুশফিকের কিপিং না করা নিয়েও কথা বলেছেন বাংলাদেশের প্রধান কোচ।

“তৃতীয় ম্যাচ থেকে মুশফিকেরই কিপিং করার কথা ছিল। কিন্তু মুশির সাথে কথা বলে মনে হয়েছে সে সম্ভবত টি-টোয়েন্টিতে কিপিং করতে চায়না। তাই, এই ফরম্যাটে সোহানের উপরেই মনোযোগী হতে চাই আমরা”- মুশফিকের কিপিং নিয়ে ডোমিঙ্গো

কিউইদের শুভেচ্ছা জানিয়েছেন ডোমিঙ্গো

দলের এমন হারে কিছুটা হতাশ হলেও চিন্তিত নন টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো; ম্যাচ শেষে ভার্চুয়াল প্রেস মিটে জানিয়েছেন এটাই টি-টোয়েন্টি।

“নিউজিল্যান্ড দুর্দান্ত খেলেছে, এটাই টি-টোয়েন্টির মাহাত্ম্য। ওদের সাধুবাদ জানাতেই হয়, ওরা ওদের স্কিলের সেরা প্রয়োগটাই করেছে। আমি কিছুটা হতাশ তবে এটাই টি-টোয়েন্টি ক্রিকেট’- বলছিলেন ডোমিঙ্গো

চতুর্থ ম্যাচেই জয় নিয়ে মাঠ ছাড়তে চাইবে টাইগাররা; করতে চাইবে সিরিজ জয়। অপরদিকে, নিজেদের আত্মবিশ্বাসটাকে কাজে লাগিয়ে টাইগারদের সিরিজ জয়ের স্বপ্নটাকে আরো দীর্ঘায়িত করার লক্ষ্য থাকবে কিউইদের। সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে বুধবার মাঠে নামবে দুই দল। মিরপুরে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল চারটায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img