১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

দলের বাইরে থেকেও টাইগারদের পারফর্ম্যান্সে খুশি মিরাজ

- Advertisement -

বাংলাদেশ দল এখন ব্যস্ত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পরিকল্পনায়, টি-টোয়েন্টি দলের বাইরে থাকা মেহেদী হাসান মিরাজ সেই সুযোগ কাজে লাগালেন দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড আরএকে সিরামিকস-এর ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়ে। জাতীয় দলের বাইরে থাকলেও অলরাউন্ডার মিরাজের হৃদয়ে ঠিকই জাতীয় দল। আরএকে সিরামিকস-এর সঙ্গে মেহেদী হাসান মিরাজের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে জানিয়েছেন টাইগারদের পারফর্ম্যান্সে সে বেশ খুশি।

সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়েছে আরএকে সিরামিকস-এর সঙ্গে মেহেদী হাসান মিরাজের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান। শুভেচ্ছা বক্তব্যে মিরাজ জানিয়েছেন আরএকে সিরামিকসের এই পথচলা অব্যাহত  রাখতে চান তার ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত।

“আরএকে সিরামিকস- এর সাথে আমার যে পথচলা শুরু, আমি মনে করি যতদিন আমি ক্রিকেট খেলব ততদিন পর্যন্ত এই পথচলা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্”-শুভেচ্ছা বক্তব্যে মিরাজ

জাতীয় দলে মিরাজের সবচেয়ে কাছের বন্ধু মুস্তাফিজ। যেদিনে মিরাজ নতুন চুক্তি করলেন, সেদিনই মুস্তাফিজুর রহমানের জন্মদিন। নিজের এমন খুশির দিনে প্রিয় বন্ধুর বন্দনা করতে ভোলেননি মিরাজ।

“আমরা জানি মুস্তাফিজ আমাদের গুরুত্বপূর্ন মুহুর্তে বেশ ভালো ভূমিকা রেখেছে। ওকে জন্মদিনের শুভেচ্ছা। আরেকটা জিনিস দেখেন আমরা ভাল ক্রিকেট খেললে কিন্তু দেশ অনেক উন্নতি করবে”

দুই বন্ধু মুস্তাফিজ-মিরাজ

দলের সঙ্গে না থাকলেও মনেপ্রাণে দলের জয়ই চাচ্ছেন মিরাজ। ভালো ক্রিকেটের ধারাবাহিকতার পুরস্কার পাচ্ছে টিম টাইগার্স, এমনটাই ভাবনা মিরাজের।

“আলহামদুলিল্লাহ আমাদের ভালো সময় কাটছে। দেখেন লাস্ট অনেকদিন ধরে আমরা আন্তর্জাতিক ক্রিকেটে ভালো ক্রিকেট খেলছি। কিন্তু ফলাফল পাচ্ছিলাম না, তবে এখন আমরা ফলাফল পাচ্ছি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img