২৪ এপ্রিল ২০২৪, বুধবার

দীর্ঘ হচ্ছে বেয়ারস্টোর মাঠে ফেরার অপেক্ষা

- Advertisement -

নিজেকে হতভাগা ভাবতেই পারেন জনি বেয়ারস্টো। পায়ের ইনজুরির কারণে আগেই বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। শুধু এই টুর্নামেন্টই নয়, এ বছর আর মাঠে ফিরতে পারবেন না বেয়ারস্টো! রবিবার নিজের ইন্সটাগ্রাম আইডিতে এমনটাই জানিয়েছেন এই ইংলিশ ক্রিকেটার।

ছবি: ইন্সটাগ্রাম

“তিন জায়গায় পায়ের হাড় ভেঙ্গেছে। তাই পায়ে প্লেট বসাতে হয়েছে। গোড়ালিটাও সরে গেছে। ভালো খবর এই যে অপারেশন সফল হয়েছে। এরই মধ্যে তিন সপ্তাহ পার করে ফেলেছি। সুস্থ হয়ে ওঠার জন্য আগামী কয়েক মাস খুবই গুরুত্বপূর্ণ”- লিখেছেন বেয়ারস্টো  

মাঠে কবে ফিরবেন তা এখনো নিশ্চিত নয় বলেও জানিয়েছেন তিনি, “মাঠে কবে ফিরব, তা বলতে পারছি না। এখন শুধু দুই পায়ে ঠিকঠাকভাবে দাঁড়ানোর কথাই ভাবছি। তবে এই বছর আর ফিরতে পারব না তা নিশ্চিত। ২০২৩ সালে মাঠে ফেরার জন্য আর তর সইছে না। খারাপ সময়ে সমর্থন দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।”

সেপ্টম্বরে গলফ খেলতে গিয়ে চোট পেয়েছিলেন এই মারকুটে ব্যাটার। এভাবে চোট পাওয়াটা কষ্টের বলেই মনে করেন বেয়ারস্টো, “এভাবে ইনজুরিতে পড়াটা হতাশার। নিজের উপর নিজেরই রাগ হচ্ছে। কিন্তু কি আর করার! ধীরে ধীরে ইনজুরি থেকে সেরে উঠতে হবে।” 

এ বছর টেস্টে হাঁকিয়েছেন ছয় সেঞ্চুরি

ইনজুরির আগে তিন ফর্ম্যাট মিলিয়ে এ বছর ১৯টি ম্যাচ খেলেছেন জনি বেয়ারস্টো। ৫৬ গড় এবং ৮১.০১ স্ট্রাইক রেটে করেছেন ১৩৪৪ রান, হাঁকিয়েছেন তিন ফিফটিসহ ছয় সেঞ্চুরি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img