২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

দুংসংবাদ দিলেন ডি ভিলিয়ার্স

- Advertisement -

গত নভেম্বরে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন সাউথ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। ফর্মে থাকা অবস্থায় ক্রিকেটকে বিদায় জানানোয় হতাশ হয়েছিলেন তার ভক্ত-সমর্থকরা। অনেকেই আশা করেছিলেন তিনি আবারো ফিরবেন ক্রিকেটে। তবে সেই আশায় গুড়ে বালি দিয়েছেন ডি ভিলিয়ার্স নিজেই। জানিয়েছেন চোখের অস্ত্রোপচার করিয়েছেন কিছু দিন আগেই। তাই ক্রিকেটে ফেরার সুযোগ নেই।

নিজের টুইটার একাউন্টে এক ভিডিও বার্তায় ডি ভিলিয়ার্স নিশ্চিত করেছেন যে চোখের অস্ত্রপাচারের কারণে ক্রিকেটে তার ফেরার আর নেই কোন সম্ভাবনা। ক্রিকেটে না ফিরলেও ২০২৩ আইপিএলে রয়েল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালুরুতে ফিরছেন তিনি। সমর্থকদের ধন্যবাদ জানাতেই তিনি ফিরবেন চিন্নাস্বামী স্টেডিয়ামে।

“আগামী বছর আইপিএলে আমি চিন্নাস্বামী স্টেডিয়ামে যাবো, তবে খেলার জন্য না এক দশক ধরে সমর্থকরা যে আমাকে সমর্থন দিয়েছে তাদের ধন্যবাদ জানাতে“

দর্শকদের ধন্যবাদ জানাতে চিন্নাস্বামী স্টেডিয়ামে যাবেন ভিলিয়ার্স

৩৮ বছর বয়সী এই ক্রিকেটার আইপিএলের ইতিহাসের সফল ব্যাটারদের একজন। ১৮৪ ম্যাচে ৩৯.৭ গড়ে রান করেছেন ৫১৬২; স্ট্রাইক রেট ছিল ১৫১। নিজ দেশের হয়েও ডি ভিলিয়ার্স ছিলেন দুর্দান্ত। ৪২০ ম্যাচ খেলে করেছেন ১৮ হাজারেরও বেশি রান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img