২০ এপ্রিল ২০২৪, শনিবার

ধোনিকে এসএ টোয়েন্টিতে দেখতে চান স্মিথ

- Advertisement -

ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দক্ষিণ আফ্রিকার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে দেখতে চান সাবেক সাউথ আফ্রিকান অধিনায়ক গ্রায়েম স্মিথ। ভারতীয় গণমমাধ্যমকে এমনটিই জানিয়েছেন তিনি।

স্মিথ বলেছেন,“আমরা চেয়েছিলাম ভারতের কিছু অবসরপ্রাপ্ত ক্রিকেটার এই লিগে খেলুক। একটা দারুণ ঘরোয়া লিগ আয়োজন করাই আমাদের উদ্দেশ্য। ধোনির মতো কেউ এই লিগে খেললে সেটা প্রতিযোগিতার জন্যেই খুব ভাল হত। কখনও সুযোগ এলে ওকে এই প্রস্তাব দিবো” 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনেক আগে অবসর নিলেও এখন পর্যন্ত আইপিএল খেলছেন ধোনি। তবে আইপিএলের নিয়ম হলো যেসব ভারতীয় ক্রিকেটার এখন পর্যন্ত আইপিএল খেলছেন, তারা কখনো অন্য দেশের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে পারবে না।

এ বিষয়ে স্মিথকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ধোনির মতো ক্রিকেটার এখানে খেললে দারুণ হবে। বোর্ডের সিদ্ধান্তকে আমি সম্মান করি। তবে বিসিসিআইয়ের সঙ্গে আমরা নিয়মিত যোগাযোগ রাখি। এই প্রতিযোগিতা সুষ্ঠু ভাবে আয়োজন করার ব্যাপারে খোজখবর নিই। ওরা অনেক দিন ধরে এই কাজ করে আসছে” 

এবারের আইপিএলেও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মহেন্দ্র সিং ধোনি। এখন দেখার বিষয় আইপিএলকে বিদায় জানানোর বাহিরের দেশের ক্রিকেটে ধোনিকে মাঠ মাতাতে দেখা যাবে কি না।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img