২৯ মার্চ ২০২৪, শুক্রবার

নান্নু-বাশার-রাজ্জাকই থাকছেন নির্বাচক

- Advertisement -

ডিসেম্বরেই শেষ হয়েছিল সময়সীমা, গুঞ্জন ছিল মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশারকে সরিয়ে দেয়ার। কিন্তু সকল গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বললেন বর্তমানে যারা আছে তারাই থাকছেন নির্বাচক প্যানেলে, পরিবর্তনের ব্যাপারে কিছুই ভাবছে না বিসিবি। উল্টো প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন পাপন।

“পরিবর্তনের ব্যাপারে কিছুই ভাবছি না। ওরাই থাকবে। এই যে আমাদের নির্বাচন প্যানেল আছে, কেনো একটা সিরিজ যেই প্লেয়ারগুলোকে দেয়া হয়েছে কোনো এক জায়গায় আপনাদের মনে হয়েছে কী সিলেকশনটা ঠিক হয়নি?”

সেইসাথে পাপন আরও বলেছেন, “সিলেকশন প্যানেল নিয়ে সিদ্ধান্ত পুরোপুরিই বিসিবির। আমরা যদি যোগ্য কাউকে পাই তাকে নিতে বোর্ড এক সেকেন্ডও দেরী করবে না। এখন পর্যন্ত সিলেক্টরদের এমন কোনো ভুল দেখিনি যার জন্য তাদের বাদ দিতেই হবে।”

কোচ এবং অধিনায়কেরও থাকে কিছু ব্যক্তিগত পছন্দ

দল নির্বাচন নিয়েও উঠেছিল প্রশ্ন, বিসিবি সভাপতি বলেছেন স্কোয়াড তৈরীর পেছনের গল্পটাও, “যখন স্কোয়াড করা হয়, ক্যাপ্টেনের কিছু খেলোয়াড়কে নেয়ার ইচ্ছে হয়। কোচের কিছু থাকে, কোচ আর ক্যাপ্টেন ছাড়া কারোর নাই। এখন আবার খালেদ মাহমুদ সুজন আছে তারও কিছু ইচ্ছে থাকে। কিছু কিছু খেলোয়াড়কে দলে নেয়া হয় শুধুমাত্র ক্যাপ্টেনের ইচ্ছায়, কোচের ইচ্ছায়।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img