২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

‘পথের কাঁটা’ নর্থ মেসিডোনিয়া

- Advertisement -

বুধবার বিশ্বকাপ প্লে-অফের ফাইনালে বাঁচামরার লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছে পর্তুগাল এবং নর্থ মেসিডোনিয়া। পাঁচদিন আগেই প্লে-অফের সেমিফাইনালে বিশ্বকাপের চারবারের চ্যাম্পিয়ন ইতালিকে বিদায় করে দিয়ে রীতিমতো চমক দিয়েছে মেসিডোনিয়ানরা। তবে, ক্রিশ্চিয়ানো রোনালদো এসব নিয়ে চিন্তা করছেন না মোটেই। তাঁর সাফ কথা পর্তুগালই বিশ্বকাপ বাছাইয়ের ইউরোপ অঞ্চলের চ্যাম্পিয়ন।

“ইতালির হারে আমরা অবশ্যই অবাক হয়েছি। নর্থ মেসিডোনিয়া অনেক ম্যাচেই আমাদের অবাক করেছে। তবে আমার মনে হয় না, তারা আমাদের সাথে এমনটা করতে পারবে। পর্তুগাল অবশ্যই ভালো খেলবে এবং বিশ্বকাপে খেলবে”-বলছিলেন রোনালদো

এই ম্যাচ নিয়ে দুশ্চিন্তার কিছুই নেই- মুখে এমনটা বললেও শেষ মুহূর্তের প্রস্তুতিতে কোনো রকমের ছাড় দিচ্ছে না ফার্নান্দো সান্তোসের দল। এ প্রসঙ্গে সিআরসেভেন জানান, “আমরা জানি যদি আমরা জিতি তবেই বিশ্বকাপে যাব, আর হারলে বাদ পড়ব। তাই আমরা ইতিবাচক মনোভাব নিয়েই মাঠে নামব এবং ম্যাচটাও জিতব। নিজেদের সেরাটা দিয়ে খেলতে দলের সবাই প্রস্তুত আছে।” 

এর আগে প্লে-অফের সেমিফাইনালে তুরস্কের বিপক্ষে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে ওঠে পর্তুগাল। আজ রাত ১২:৪৫ মিনিটে স্বাগতিকদের ঘরের মাঠে ফাইনালে মুখোমুখি হবে নর্থ মেসিডোনিয়া।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img