২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

পিএসজি ছাড়ছেন রামোস

- Advertisement -

লিওনেল মেসির প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছাড়ার খবর নিয়ে যখন আলোচনার পর আলোচনা, ঠিক তখনই পিএসজি সমর্থকদের জন্য আরও একটি দুঃসংবাদ। পিএসজির জার্সিতে আর খেলবেন না বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার সের্হিও রামোস। তারকা এই ডিফেন্ডারের ক্লাব ছাড়ার বিষয়টি পিএসজিও নিশ্চিত করেছে।

শনিবার রাতে নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে রামোস বলেন, “আগামীকাল একটি বিশেষ দিন। আগামীকাল আমি জীবনের অন্যতম একটি মুহূর্তকে বিদায় জানাবো, বিদায় জানাবো পিএসজিকে। আমি জানি না ঠিক কতগুলো জায়গা বাড়ির মতো মনে হয়। কিন্তু কোনো সন্দেহ ছাড়াই পিএসজি এবং ক্লাবটির সমর্থকেরা আমাকে বাড়িতে থাকার অনুভূতিই দিয়েছে”

এরপর পিএসজিকে উদ্দেশ্য করে আরও একটি টুইট করেন স্প্যানিশ এই ডিফেন্ডার। তিনি লিখেন, “এই দুটি বছর আমার দুর্দান্ত কেটেছে। এজন্য ক্লাবটিকে ধন্যবাদ জানাই। এখানে থেকে আমি চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করতে পেরেছি এবং নিজের সেরাটা দিতে পেরেছি। এই মুহূর্তে আমি নতুন চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আমি হয়তো অন্য রঙ পরবো। কিন্তু শেষবারের মতো পিএসজির জার্সিকে আরও একবার আলিঙ্গন করতে চাই”

পিএসজি ছাড়ছেন মেসি ও রামোস

রামোসের পিএসজি ছাড়ার বিষয়টি ফরাসি ক্লাবটিও নিশ্চিত করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রামোসকে শুভকামনা জানিয়ে পিএসজি লিখেছে, “এতদিন প্যারিস সেইন্ট জার্মেইয়ের সঙ্গে সের্হিও রামোস যুক্ত থাকায় আমরা আনন্দিত। রামোস তাঁর ভবিষ্যতের জন্য যে সিদ্ধান্ত নিয়েছে, সেটি আমরা আন্তরিকতার সঙ্গে গ্রহণ করেছি। তাঁর বাকি ক্যারিয়ারের জন্য শুভ কামনা রইলো”

দুই বছর আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে এসেছিলেন রামোস। এরপর পিএসজির জার্সিতে এখন পর্যন্ত ৫৭টি ম্যাচ খেলেছেন, ফরাসি দলটির হয়ে জিতেছেন দুইবার লিগ ওয়ানের শিরোপা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img