২৪ এপ্রিল ২০২৪, বুধবার

পুরো আইপিএলেই হাঁটুর ইনজুরি নিয়ে খেলেছেন ধোনি

- Advertisement -

আইপিএলের প্রথম ম্যাচেই হাঁটুর ইনজুরিতে পড়েন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ইনজুরি নিয়েই পুরো আইপিএলে খেলেছেন তিনি, এমনটাই খবর ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের। নিজের নেতৃত্বগুণ দিয়ে চেন্নাই সুপার কিংসকে পঞ্চম শিরোপাও জিতিয়েছেন ক্যাপ্টেন কুল। আইপিএল শেষেই আহমেদাবাদ ছেড়ে মুম্বাইয়ের চিকিৎসক দীনেশ পারদিওয়ালার কাছে নিজের ইনজুরি বিষয়ে পরামর্শ নিয়েছেন ধোনি।

চিকিৎকের পরামর্শ অনুযায়ী হাঁটুর অস্ত্রোপচার করিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক। এমনটাই দাবি ভারতের কিছু গণমাধ্যমের। ভারতীয় গণমাধ্যম হিন্দু আইরের দেয়া তথ্য অনুযায়ী মুম্বাইয়ের ককিলাবেন হসপিটালে উইকেটরক্ষক এই ব্যাটারের অপারেশন সম্পন্ন হয়েছে।

আইপিএলের এই আসরেই ধোনির ক্যারিয়ারে শেষ হিসেবে ধরে নিয়েছিলেন সবাই। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ধোনি ভক্ত-সমর্থকদের জন্য হলেও আরও একটি আসরে খেলার কথা জানিয়েছেন। তবে তিনি সবকিছু ছেড়ে দিচ্ছেন ফিটনেসের উপর। আগামী মৌসুম পর্যন্ত যদি তার খেলার মতো ফিটনেস থাকে তাহলে আরও একটি মৌসুমে দেখা যাবে ধোনিকে।

অন্যদিকে আগামী মৌসুমের আইপিএলের মিনি নিলাম থেকে ধোনিকে অব্যহতি দেওয়া হবে কিনা এই বিষয়ে চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথ জানান, “সত্যি বলতে আমরা এখনো এইটা নিয়ে ভাবিনি। এটি সম্পূর্ন ধোনির সিদ্ধান্তের উপর নির্ভর করছে”

২০১৯ সালেই আন্তর্জাতিক ক্রিকেটে নিজের শেষ ম্যাচ খেলেছিলেন ধোনি। এরপর শুধু আইপিএল খেলাই চালিয়ে যাচ্ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর চেন্নাইকে জিতিয়েছেন দুটি আইপিএল শিরোপাও।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img