২৪ এপ্রিল ২০২৪, বুধবার

বাকি দুই ম্যাচ জিতলে সিরিজ তো আমাদেরই: ইবাদত

- Advertisement -

হারারেতে সিরিজের প্রথম ওয়ানডেতে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের তিন ক্রিকেটার। লিটন দাশ পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন। মুশফিকুর রহিম এবং বাঁহাতি পেসার শরীফুল ইসলামের চোট অবশ্য গুরুতর নয়। ইনজুরি জর্জরিত বাংলাদেশ দলে অন্তর্ভূক্ত করা হয়েছে ওপেনার ব্যাটার মোহাম্মদ নাইম শেখ এবং পেসার ইবাদত হোসেনকে। দলে সুযোগ নিশ্চিতের পর মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ইবাদত হোসেন।

হঠাৎ ডাক পড়ার অবাক হয়েছেন ইবাদত নিজেও। দল হিসেবে পরের দুই ম্যাচে ভালো করার ব্যাপারে এই পেসার আত্মবিশ্বাসী।

“প্রথমে যাওয়ার কথা ছিল, যাওয়া হয়নি, মাঝখানে যাচ্ছি। একটু অবাক করার মত। ইন শা আল্লাহ দেশের জন্য ভালো কিছু করার চেষ্টা করব। সুযোগ পেলে কাজে লাগানোর চেষ্টা করব। ওয়ানডেতে দল হিসেবে আমরা খুবই ভালো। দুই-একটা ম্যাচ খারাপ হলে আমরা দল হিসেবে খারাপ? আমরা দল হিসেবে ভালো। আমরা বাকি দুই ম্যাচ জিতলে সিরিজ তো আমাদেরই” – গণমাধ্যমকে ইবাদত হোসেন

আন্তর্জাতিক ওয়ানডেতে অভিষেকের অপেক্ষায় ইবাদত হোসেন। ছবি: ইন্টারনেট

সব পরিকল্পনা অনুযায়ী চললে, শনিবার সন্ধ্যা পৌনে সাতটার নাইম-ইবাদত ফ্লাইটে উড়াল দেবেন জিম্বাবুয়ের উদ্দেশ্যে। সময় স্বল্পতায় দ্বিতীয় ওয়ানডেতে খেলার সুযোগ নেই বললেই চলে। অর্থাৎ শুধুমাত্র একটি ম্যাচের জন্য দলে এই দুইয়ের অন্তর্ভুক্তি। বাংলাদেশের এ দলের ওয়েস্ট ইন্ডিজে সফরে ওয়ানডে দলে আছেন নাইম শেখ, খুলনায় বাংলাদেশ টাইগার্সের সঙ্গে ছিলেন ইবাদত হোসেন।

“গত দুই  বছর ধরে পেস বোলিং ইউনিট উন্নতির চেষ্টা করছে। তাসকিন, মুস্তাফিজ, শরিফুল, আমি, খালেদ- সবাই ভালো করছে। আমরা হাল ছাড়ব না। উন্নতির গ্রাফ আরও ওপরের দিকে নিয়ে যেতে চাই। এখন পর্যন্ত কারও সাথে কথা হয়নি। তামিম ভাইয়ের সাথে সিরিজের আগে কথা হয়েছে। উনি অনেক প্রেরণা দিয়েছেন”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img