২০ এপ্রিল ২০২৪, শনিবার

বিশ্বকাপে চোখ টাইগারদের, খুঁজছে নিজেদের গর্বিত করার উপলক্ষ্য

- Advertisement -

সম্প্রতি বাংলাদেশ দলের সহকারী কোচের দায়িত্ব নিয়েছেন নিক পোথাস। গত আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দলের সাথে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকান এই কোচ। আয়ারল্যান্ড সিরিজ শেষ করে আসন্ন আফগানিস্তান সিরিজকে সামনে রেখে ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ দল।

গত কয়েকদিন ধরেই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের সাথে কাজ করছেন পোথাস।  কাছ থেকে বাংলাদেশের খেলোয়াড়দের দেখছেন তিনি। আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা এবং করণীয় কি এ বিষয়ে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন পোথাস।

“সব দেশই এখন বিশ্বকাপের দিকে তাকিয়ে আছে। আমরাও ব্যতিক্রম নই। বাংলাদেশ দলের এখনকার ক্রিকেটাররা অনেক ভালো কিছু করতে চায়। আমরা বিশ্বকাপে নিজেদের গর্বিত করতে চাই। আপনি জানেন না বিশ্বকাপে আপনি কোন ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আমরা তাই নিজেদের নিয়ন্ত্রণের বাইরের জিনিস নিয়ে চিন্তা করতে চাই না। আমাদের নিজেদের ঘর নিয়ে চিন্তা করা উচিত। আশা করি আমরা ভালোই করব”

দুই বছরের চুক্তিতে বাংলাদেশ দলের দায়িত্ব নিয়েছেন পোথাস। টাইগারদের কোচ হওয়ার প্রস্তাব পাওয়ার পর সিদ্ধান্ত নিতে কোনো সমস্যা হয়নি তার। টাইগারদের সাম্প্রতিক সময়ে ভালো করা দেখেই নাকি বাংলাদেশ দলের দায়িত্ব নিয়েছেন তিনি।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img