১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

ভেগহোর্স্টের সাথে খারাপ ব্যবহার করে আক্ষেপে পুড়ছেন মেসি

- Advertisement -

লিওনেল মেসিকে মাঠের খেলায় সচরাচর আগ্রাসী মনোভাবে দেখা যায় না। তবে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে দেখা গিয়েছিলো অন্য এক মেসিকে। কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডসের ম্যাচের পর ভাউট ভেগহোর্স্টকে শাসান লিওনেল মেসি। এই শাসানোর ঘটনার আক্ষেপ রয়েছে ৭বার ব্যালন ডি’অর জয়ীর।

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা ২ গোলে এগিয়ে যাওয়ার পর বদলি হিসাবে মাঠে নামা ভাউট ভেগহোর্স্টের জোড়া গোলে ম্যাচ শেষ পর্যন্ত গড়ায় টাইব্রেকারে। শেষ হাসিটা অবশ্য হেসেছিলো আর্জেন্টিনাই। সে ম্যাচে মেসির মেজাজ দেখেছে গোটা বিশ্ব। নিঃসন্দেহে বিশ্বকাপের সবচেয়ে উত্তপ্ত ম্যাচ ছিল সেটি। উভয় দলের খেলোয়াড়রাই ম্যাচে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলো। ম্যাচ শেষে ভেগহোর্ষ্ট মেসির জার্সি চাইলেও তাকে ধমক দিয়ে আর্জেন্টিনার অধিনায়ক বলেছিলেন, “তোমার সমস্যা কি? দূর হও”   

বিশ্বকাপ শেষে সেই ম্যাচের স্মৃতিটাই মেসির জন্য আক্ষেপের। আর্জেন্টিনার রেডিও ‘উরবানা প্লেই’-এ এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন এই পিএসজি তারকা। মেসি বলেছেন, ’’আমি আসলে সেদিন যে আচরণ করেছিলাম, সেটি নিয়ে আমি নিজের উপরই বিরক্ত। ভেগহোর্স্টকে সেদিন যা বলেছিলাম, সেটাও ঠিক হয়নি। খুব চাপের সময় এসব হয়, মানুষ অনেক কিছুই করে বসে’’  

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচের সেই বিতর্কিত মূহুর্তকে চিরদিনের জন্য ভুলে যেতে এলএমটেন।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img