২০ এপ্রিল ২০২৪, শনিবার

বিশ্বের সেরা লিগে খেলার জন্য আমি উত্তেজিত: এনজো

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) সবচেয়ে ব্যয়বহুল সাইনিং বনে যাওয়ার পর এনজো ফার্নান্দেজ তার নতুন ক্লাব নিয় কথা বলেছেন। বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডার জানিয়েছেন, তিনি চেলসির হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন।

“আমি চেলসির কাছে কৃতজ্ঞ, তারা আমাকে এই ক্লাবের অংশ করার জন্য যা যা করেছে তার জন্য৷ আমি প্রাইড অফ লন্ডনে যোগ দিতে, বিশ্বের সেরা লিগে খেলতে এবং সবচেয়ে বড় ট্রফির জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে পেরে অনেক খুশি এবং উত্তেজিত। আমি আমাদের সমর্থকদের সামনে খেলতে এবং মাঠে বা বাইরে আমার সতীর্থদের সাহায্য করতে মুখিয়ে আছি”-জানিয়েছেন এনজো    

এনজোকে সাইন করানোর পর চেলসির সহ-মালিক টড বোহেলি এবং বেহদাদ এগবালি বলেছেন, “এনজোকে সাইন করানোর মধ্য দিয়ে আমরা একজন বিশ্বকাপজয়ী এবং বিশ্বফুটবলের অন্যতম উজ্জ্বল এক প্রতিভাকে পেলাম। আমরা তাকে গ্রাহামের স্কোয়াডে যোগ করতে পেরে উত্তেজিত এবং নিশ্চিত যে সে আমাদের দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠবে। এনজো বিশ্বকাপে তার ক্ষমতা প্রদর্শন করেছে তাই আমরা চেলসি ব্লুতে সে কি করবে তা দেখার জন্য মুখিয়ে আছি।

চেলসিতে ১২১ মিলিয়ন ইউরোতে যোগ দেয়া এই মিডফিল্ডার খেলবেন সদ্য আর্সেনালে পাড়ি জমানো জর্গিনহোর পজিশনে। তাকে দেওয়া হবে ৫ নম্বর জার্সি। ৪ ফেব্রুয়ারি ইপিএলে চেলসি বনাম ফুলহামের ম্যাচের মধ্য দিয়ে হতে পারে তার অভিষেক।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img