২ মে ২০২৪, বৃহস্পতিবার

বোলিংয়ে দুর্দান্ত নাসুম, ব্যাটিংয়ে ইমরুল; মোহামেডানের সহজ জয়

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের (ডিপিএল) ম্যাচে ব্রাদাস ইউনিয়নকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। রান তাড়ায় ৯২ রানের অপরাজিত ইনিংস খেলেছেন অধিনায়ক ইমরুল কায়েস।

টসে জিতে ব্রাদার্সকে আগে ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান। ৬ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে ব্রাদার্স। আব্দুল মাজিদকে ফেরান আবু হায়দার রনি। রহমতউল্লাহ আলী ও ইমতিয়াজ হোসেন নাসুম আহমেদের শিকার।

দ্রুত তিন উইকেট হারানোর পর ইনিংস মেরামতের চেষ্টা করেন জাকিরুল হাসান জেম ও মাহমুদুল হাসান। জেমকে ফিরিয়ে ৪৮ রানের জুটি ভাঙেন মেহেদী হাসান মিরাজ। ৩৪ বলে ৩ বাউন্ডারিতে ২৫ রান আসে জেমের ব্যাট থেকে। মাহমুদুল ফিরেছেন ফিফটি মিসের হতাশা নিয়ে। ৫৮ বলে ৬ বাউন্ডারিতে ৪৫ রান করেছেন তিনি। মাহমুদুলকে ফিরিয়েছেন নাসুম।

ব্রাদার্স মূলত ১৩৫ রানে সংগ্রহ পায় রাহাতুল ফেরদৌসের কল্যাণে। ৬২ বলে ৫ বাউন্ডারি ও ১ ছক্কায় ৪৫ রান করেছেন তিনি।

মোহামেডানের হয়ে ১০ ওভারে ২২ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছেন নাসুম। ৭.৩ ওভারে ২৮ রান দিয়ে মিরাজের শিকার ৩ উইকেট।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন ইমরুল। তবে রনি তালুকদার পারেননি বড় ইনিংস খেলতে। ১৯ বলে ১০ রান করেছেন ডানহাতি এ ব্যাটার। মাহিদুল ইসলাম অঙ্কন, মাহমুদউল্লাহ রিয়াদ ও আরিফুল হক ফিরেছেন দ্রুত।

তবে মোহামেডানকে বিপদে পড়তে দেননি ইমরুল। করেছেন দায়িত্বশীল ব্যাটিং। দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন তিনি। তবে তিনি নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন। সেঞ্চুরি করার সুযোগ ছিল তার সামনে কিন্তু তার আগে দল জিতে যাওয়ায় ৯২ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়তে হয়েছে ইমরুলকে। ৭১ বলের ইনিংসটিতে ১২টি চার ও ৩টি ছক্কা মেরেছেন ইমরুল।

ব্রাদার্সের হয়ে ৬ ওভারে ৫১ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন নুর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img