২০ এপ্রিল ২০২৪, শনিবার

ভক্তরা এমসিজিতে বিদায় জানাবেন ওয়ার্নকে

- Advertisement -

অস্ট্রেলিয়ার কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নকে শেষ বিদায় জানানোর ভেন্যু ও সময়সূচি চূড়ান্ত হয়েছে। অস্ট্রেলিয়ানরা তাঁকে শেষ বিদায় জানানোর সুযোগ পাবেন তাঁর শহর ভিক্টোরিয়াতেই। যে মাঠে বল হাতে উপহার দিয়েছেন স্বর্ণালি অনেক মুহূর্তের, সেই মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (এমসিজ) তে আগামী ৩০ মার্চ রাষ্ট্রীয়ভাবে বিদায় জানানো হবে এই অজি কিংবদন্তীকে।

এমসিজিতে ওয়ার্নকে শেষ বিদায় দেওয়ার কথা বুধবার টুইট করে নিশ্চিত করেন ভিক্টোরিয়া রাজ্যের সরকার প্রধান ড্যানিয়েল অ্যান্ড্রুস,

“ওয়ার্নিকে বিদায় জানানোর জন্য এমসিজি’র চেয়ে বেশি উপযুক্ত জায়গা পৃথিবীতে আর হয়না। এটা খুব বড় একটা অনুষ্ঠান হবে। যেমনটা হওয়া উচিৎ। ভিক্টোরিয়ানরা এখানে তাকে এবং তার সব অবদানকে শ্রদ্ধা জানাতে পারবে। যেটা আগামী ৩০ মার্চ এমসিজিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে।”

৩০ মার্চ সন্ধ্যার এই অনুষ্ঠানের টিকেটের তথ্য এখনও প্রকাশ করা না হলেও  অ্যান্ড্রুস জানিয়েছেন ১ লাখ দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে দর্শক সংখ্যা নিয়ে কোনো ধরাবাধা থাকবে না।

ভিক্টোরিয়ার ফের্নট্রি গালিতে ১৯৬৯ সালের ১৩ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন ওয়ার্ন। ক্যারিয়ারের একমাত্র হ্যাটট্রিক করে নিজ শহরেই। ক্যারিয়ারের ৭০০ তম টেস্ট উইকেটটিও পেয়েছিলেন মেলবোর্নেই ২০০৬ সালের বক্সিং ডে টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img