২৯ মার্চ ২০২৪, শুক্রবার

মাদ্রিদ ডার্বি মিস করবেন বেনজেমা

- Advertisement -

শনিবার রাতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে লা লিগার শীর্ষস্থান হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। যদিও এক ম্যাচ কম খেলেছে কার্লো আনচেলত্তির দল। শীর্ষস্থান পুনরুদ্ধারের লড়াইয়ে রবিবার মাদ্রিদ ডার্বিতে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াদ। সুপার সানডেতে বড় ম্যাচে মাঠে নামার আগে সুসংবাদ শোনার সুযোগ নেই। এই ম্যাচেও রিয়াল পাবে না দলের অধিনায়ক এবং দুর্দান্ত ফর্মে থাকা ফ্রেঞ্চ স্ট্রাইকার করিম বেনজেমাকে।

সেল্টিকের বিপক্ষে ম্যাচে ডান পায়ের পেশিতে চোট পান বেনজেমা

তবে হঠাৎ করেই নয়, এমনটা অনুমেয়ই ছিলো মাদ্রিদের জন্য। তাই এই ফ্রেঞ্চম্যানকে নিয়ে ঝুঁকি নিতে রাজি নন রিয়ালের ইতালিয়ান কোচ কার্লো। গত ৬ সেপ্টেম্বর চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে ২৯তম মিনিটে ডান পায়ের মাংসপেশিতে আঘাত পেয়ে অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন বেনজেমা। তবে দলের গোল মেশিন ছাড়া ম্যাচ জিততে বেগ পেতে হয়নি রিয়ালকে। জিতেছে ৩-০ ব্যবধানে।

জানা গেছে বেনজেমা ফিট হতে সময় লাগতে পারে প্রায় চার সপ্তাহ। এর আগেই ফেরার ব্যাপারে আশাবাদী ছিলেন কোচ কার্লো আনচেলত্তি। তবে আন্তর্জাতিক বিরতির আগে আর ফেরা হচ্ছে না এই স্ট্রাইকারের। “বেনজেমা ম্যাচের জন্য প্রস্তুত নয়। সে এককভাবে কাজ শুরু করেছে। আন্তর্জাতিক বিরতির পর সে ফিরে আসবে। আমি পরিকল্পনার ব্যাপারে পরিষ্কার।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img