২৪ এপ্রিল ২০২৪, বুধবার

মিরাজ-চ্যালেঞ্জার্স ইস্যু ‘মিসকমিউনিশেন’ ছাড়া আর কিছুই নয়: বিসিবি

- Advertisement -

মেহেদী হাসান মিরাজ এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ইস্যুতে বিপিএলে শেষ কয়েকদিন কম জল ঘোলা হয়নি। নানা জনে নানা রকম গন্ধ পেয়েছিলেন খেলোয়াড় এবং দলের বিরোধের পেছনে। তবে, শুক্রবার এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে এটা দলের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ছাড়া আর কিছুই না। এবং দলের খবর বাইরে আসায় বিসিবি দুই পক্ষকেই সতর্ক করেছে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

টিম ম্যানেজমেন্টের সাথে দ্বন্দ্ব এবং মিরাজের টিম হোটেল ছেড়ে বেরিয়ে আসতে চাওয়ার ঘটনায় শুক্রবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতিনিধি দল বিসিবির কর্তাব্যক্তিদের সাথে দেখা করেন। সেখানে উপস্থিত ছিলেন বিপিএলে গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, বিসিবির সিইও নিজামউদ্দীন আহমেদ সুজনরা। চ্যলেঞ্জার্সের মালিক রিফাত উজ্জামান, সিইও ইয়াসির চৌধুরী এবং মেহেদী হাসান মিরাজের সাথে কথা বলে বিসিবির বোর্ড।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

দুপক্ষের কথা বলা শেষে ইসমাইল হায়দার মল্লিক জানান, “খেলোয়াড় এবং ম্যানেজমেন্ট দুই পক্ষই জানিয়েছে তারা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করেছে। এটা দলের অভ্যন্তরীন ব্যাপার ছিল এবং নিজেদের ভেতরেই এর সমাধান করা উচিত ছিল। দলের বাইরে এই খবর আসায় তারা দুঃখ প্রকাশ করেছে। এই ঘটনার জন্য বিপিএল কমিটি যে লজ্জার শিকার হয়েছে সেকারনেও চ্যালেঞ্জার্সের প্রতিনিধি দল ক্রিকেট বোর্ডের কাছে দুঃখ প্রকাশ করেছে।”

তিনি আরও জানান, “ক্রিকেটার এবং দলের কথা শুনে ক্রিকেট বোর্ড সন্তুষ্ট হয়েছে, এখানে দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছুই ছিলনা। মিরাজকে অধিনায়কত্ব থেকে সরানোর ব্যাপারেও সঠিক সময়েই তাকে জানানো হয়েছিলো বলে জানিয়েছে বিসিবি।”  

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সব শেষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে তাদের দায়িত্বজ্ঞানের কথা মনে করিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আবার এরকম কোন ঘটনা ঘটলে সহ্য করা হবেনা বলেও সতর্ক করেছেন ইসমাইল হায়দার মল্লিক।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img