২৯ মার্চ ২০২৪, শুক্রবার

মেন্টর হয়ে ওয়েস্টইন্ডিজ দলে ফিরছেন লারা!

- Advertisement -

আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদে হেড কোচের চাকরিটা পেয়েছিলেন আগেই। সব পরিকল্পনা অনুযায়ী চললে, ২০২৩ সালটা কোচিং নিয়েই ব্যস্ত থাকবেন ব্রায়ান লারা। নতুন করে তাকে মেন্টর হিসেবে নিয়োগ দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। 

গতকাল নিজেদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। সেই বিবৃতিতে তারা জানিয়েছে, ওয়েস্ট ক্রিকেটের সাথে কাজ করার জন্য রাজি হয়েছেন ক্যারিবিয়ান সাবেক কিংবদন্তি। নতুন ভূমিকায় লারার কাজ হবে কোচদের সহযোগিতা করা, ক্রিকেটারদের কৌশলগত পরামর্শ দেওয়া ও তাদের ক্রিকেটজ্ঞান উন্নত করা। বিশ্বকাপের প্রস্তুতিতে দলকে দলকে সাহায্য করবেন লারা।

নিজেদের সবশেষ টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হয়েছে ক্যারিবিয়ানরা। এছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউড থেকে ছিটকে পড়ে দলতা। বিশ্বকাপ ব্যর্থতার দায়ভার কাধেঁ নিয়ে সাদা বলের নেতৃত্ব ছাড়েন নিকোলাস পুরান।

নতুন দায়িত্ব পেয়ে লারা বলেছেন,”অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও কোচদের সঙ্গে সময় কাটিয়ে এবং সিডব্লুআইয়ের সঙ্গে আলোচনা শেষে সত্যিই বিশ্বাস জন্মেছে যে আমি খেলোয়াড়দের মানসিক দৃষ্টিভঙ্গি ও তাদের কৌশলগুলোকে আরও সফল করতে সাহায্য করতে পারি”।

আসান্ন জিম্বাবুয়ে বনাম ওয়েস্টইন্ডিজ সিরিজ দিয়েই লারার প্রথম অ্যাসাইনমেন্ট শুরু হতে যাচ্ছে। অগছালো হয়ে যাওয়া ওয়েস্ট ইন্ডিজকে একই সূত্রে বাধঁতে পারবেন তো লারা?

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img