২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

যেকোনো মূল্যেই চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই: হালান্ড

- Advertisement -

চলতি মৌসুমের শুরুর দিকে তেমনটা ছন্দে না থাকলেও, দিন যতো ঘনিয়েছে প্রতিপক্ষের জন্য আরও বেশি বিপজ্জনক হয়েছে ম্যানচেস্টার সিটি। বর্তমানে তাদের সামনে আছে ট্রেবল জেতার সুযোগ। ইতোমধ্যে প্রিমিয়ার লিগ শিরোপা জেতা ম্যানসিটির সামনে আছে এফএ কাপ ফাইনাল এবং চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের মতো বড় কিছু ম্যাচ। আর এই দুই ম্যাচ জিততে পারলেই প্রথমবারের মতো ট্রেবল জিতবে ক্লাবটি।

চলতি মৌসুমে ক্লাবটির এমন পারফর্ম্যান্সের নেতৃত্বে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন আর্লিং হালান্ড। নরওয়ের এই স্ট্রাইকার গোল করেছেন ৫২টি, এই মৌসুমে সবচেয়ে বেশি। তবে এতোটুকুর মধ্যেই সন্তুষ্ট নন হালান্ড। জিততে চান চ্যাম্পিয়ন্স লিগ, তা যেকোনো মূল্যেই হোক।

সম্প্রতি বিদেশি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে হালান্ড বলেন, “চ্যাম্পিয়নস লিগ জেতার জন্যই ওরা আমাকে এখানে এনেছে। আমি কোনো কিছু না লুকিয়ে পরিষ্কারভাবে বলতে চাই। এই টুর্নামেন্টের শিরোপা জেতার জন্য যা দরকার হবে, করবো। তা যেকোনো মূল্যেই হোক না কেন? এটাই আমার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন এবং আমি এটি এইন মৌসুমেই পূরণ করতে চাই” 

এর আগে, বেশ কয়েকবার কাছাকাছি গিয়েও হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছিল ম্যানচেস্টার সিটিকে। কাজেই, আরও একবার শিরোপা হারানোর কষ্টে পুড়তে চায় না দলটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img