২ মে ২০২৪, বৃহস্পতিবার

যে কারণে লক্ষ্ণৌর প্রস্তাবের পরও আইপিএলে খেলা হয়নি শরীফুলের

- Advertisement -

বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হয়ে আইপিএলে খেলছেন মুস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন টাইগার পেসার। আইপিএলে খেলার সুযোগ এসেছিল শরীফুল ইসলামেরও। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পুরো মৌসুমের জন্য এনওসি না দেওয়ায় দুনিয়ার সবচেয়ে বড় জমজমাট এ লিগে খেলা হয়নি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এ পেসারের।

আইপিএলের দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস শরীফুলকে পেতে চেয়েছিল। লোকেশ রাহুলের দল নাকি টাইগার পেসারের সাথে যোগাযোগও করেছিল কিন্তু বিধিবাম, শরীফুলকে মাত্র এক মাসের জন্য এনওসি দিয়েছিল বিসিবি। যার কারনে পরে আর লক্ষ্ণৌ আগ্রহ দেখায়নি।

বৃহস্পতিবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন শরীফুল। জিতেছেন ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারও। ম্যাচশেষে সাংবাদিকদের আইপিএলে খেলার সুযোগ পাওয়ার বিষয়ে শরীফুল বলেন, “লক্ষ্ণৌ থেকে এসএমএস দিয়েছিল। তারা আমাকে চাচ্ছিল, কিন্তু এনওসির সময়টা খুব কম ছিল, যার জন্য তারা আর যোগাযোগ করেনি। যদি ফুল এনওসি দিত বিসিবি, তাহলে হতো। কিন্তু আমাদের যেহেতু জিম্বাবুয়ে সিরিজ আছে, সেটা চিন্তা করে এনওসি ওভাবে দেওয়া হয়েছিল”

শেখ জামালের বিপক্ষে ৩৫ রানে ৪ উইকেট শিকার করেছেন শরীফুল

এবার না খেলতে পারলেও আশা হারাচ্ছেন না শরীফুল। টাইগার পেসার ভাল করেই জানেন পারফর্ম করলে ভবিষ্যতে আইপিএলে খেলার ডাক আসবেই। আর সুযোগ পেলে ভাল কিছু করার ইচ্ছা প্রকাশ করেছেন শরীফুল।

“ইচ্ছে তো আছে, সুস্থ থাকলে যেভাবে যাচ্ছে এভাবে গেলে ইনশা আল্লাহ একদিন খেলব আইপিএল। যদি তখন কোনো খেলা না থাকে। আশা থাকবে, ইচ্ছেও আছে, সুযোগ পেলে ভালো কিছু করব ইনশা আল্লাহ”– গণমাধ্যমকে শরীফুল

আইপিএলে বাংলাদেশের একমাত্র মুস্তাফিজ খেলছেন। ফিজের সাথে নিয়মিত যোগাযোগ হয় বলেও জানিয়েছেন শরীফুল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img