২৪ এপ্রিল ২০২৪, বুধবার

রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান বানাতে চান ইমরান খান

- Advertisement -

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পরবর্তী চেয়ারম্যান হতে পারেন সাবেক ক্রিকেটার এবং বর্তমান ধারাভাষ্যকার রমিজ রাজা। সোমবার এমন আভাস দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

সোমবার প্রধানমন্ত্রী ইমরান খানের অফিসে তার সঙ্গে মিটিং করেন পিসিবির বর্তমান চেয়ারম্যান এহসান মানি এবং রমিজ রাজা। সেখানে মানি জানান তিনি পরবর্তী মেয়াদে আর দায়িত্বে থাকছেন না। সেখানের এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে ইমরান খান পরবর্তী চেয়ারম্যান হিসেবে রমিজ রাজার নাম সুপারিশ করেছেন। তবে মিটিং শেষে ইমরান এবং মানি, কেউই গণমাধ্যমের সামনে কোনো কথা বলেননিন।

মানির বর্তমান মেয়াদ শেষ হবে আগামী ২৫ আগস্ট। সূত্র জানিয়েছে সাবেক অধিনায়ক ইমরান খান রমিজকেই পরবর্তী চেয়ারম্যান বানাতে চান। তবে ইমরানের কাছে রমিজের নামটা মূলত সুপারিশ করেছেন সাবেক ক্রিকেটার মজিদ খান। মজিদ খান তিন বছর আগে পিসিবির চেয়ারম্যান হওয়ার দৌড়ে সবার উপরে ছিলেন, তবে সেবার জিততে পারেননি।

এবার ইমরান খানের প্রথম পছন্দ ছিলেন মজিদ। তবে ইমরানের খুবই নিকট আত্মীয় মজিদ খান সেই প্রস্তাবে সাঁড়া দেননি। এবার তার পছন্দ রমিজ রাজা, যার সঙ্গে বরাবরই খান পরিবারের সঙ্গে খুবই ভালো সম্পর্ক।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img