২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

রাশফোর্ডকে পিএসজিতে না যেতে টেন হাগের অনুরোধ  

- Advertisement -

প্রতি সিজনের শেষ দিকে ইউরোপিয়ান ফুটবলে খেলোয়াড়দের দলবদলের বাজার হয়ে ওঠে উত্তপ্ত। ইংল্যান্ড জাতীয় দল ও ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডকেও নিয়েও শোনা যাচ্ছে দলবদলের আলোচনা। এই ফুটবলারকে দলে পেতে ইতোমধ্যেই আগ্রহ প্রকাশ করেছে প্যারিস সেন্ট জার্মেইন-পিএসজি। তবে ম্যানচেস্টার ইউনাইটেড বস এরিক টেন হাগের চাওয়া, ‘রেড ডেভিল’ ডেরাতেই থেকে যাক এই ফরোয়ার্ড।

ইউনাইটেডে ১৮ মাসের চুক্তির শেষ মাস কাটাচ্ছেন রাশফোর্ড। সাপ্তাহিক ২ লক্ষ ইউরোর এই চুক্তি শেষ হলে ম্যানইউ তার সাথে চুক্তি নবায়ন করতে চাইলেও তাকে দলে ভেড়াতে মরিয়া পিএসজি। হাগ মনে করেন ইউনাইটেডের খেলার ধরনের কারণেই রাশফোর্ড তার সেরা ফর্ম ফিরে পেয়েছেন এবং তার উচিত ইউনাইটেডেই থেকে যাওয়া।

“সে উন্নতি করছে এবং সেরাটা দেওয়ার জন্য শতভাগ চেষ্টা করছে। আমি মনে করি এই দলে সে তার গুণগুলো আরও ভালো মতো প্রকাশ করতে পারবে এবং আমি মনে করি সে এটা জানে। সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ, আমাদের কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য তাকে আমাদের প্রয়োজন”-বলছিলেন টেন হাগ 

রাশফোর্ডকে দলে ভেড়াতে আগ্রহী পিএসজি

ইপিএলের ট্রফি জয় করতে পারলে তা পুরো দল এবং রাশফোর্ডকেও আত্মবিশ্বাস দেবে বলে মনে করেন আয়াক্সের সাবেক এই কোচ। এ প্রসঙ্গে তিনি বলেন, ”যখন আপনি ট্রফি জেতা শুরু করেন তখন আপনি জানেন কীভাবে জিততে হয়। ম্যাচ জেতা আর ট্রফি জেতা ভিন্ন জিনিস।” 

বিশ্বকাপের পর নিজেদের সেরা খেলাটাই দিচ্ছে ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ চারে অবস্থান করছে ম্যানইউ। বিশ্বকাপ থেকে ফেরার পর ক্লাবের হয়ে এখন পর্যন্ত ৯ গোল করে দারুণ ছন্দে আছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। নতুন করে আলো ছড়ানো রেড ডেভিলদের হয়ে খেলবেন রাশফোর্ড নাকি নতুন চুক্তিতে চলে যাবেন ফ্রান্সে, সেটা সময়ই বলে দেবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img