২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

রোনালদোকে রিয়ালে চাইনি: আনচেলত্তি

- Advertisement -

ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদে ফিরতে পারেন এবং স্বয়ং রিয়াল কোচ কার্লো আনচেলত্তি তাকে দলে ভেড়াতে চান। এমন গুঞ্জন চলছিল ফুটবল পাড়ায়। সেই গুঞ্জনের আগুনে পানি ঢেলে দিয়েছেন স্বয়ং আনচেলত্তি। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ব্যাপারে নিশ্চিত করেছেন মাদ্রিদ বস।

ক্রিশ্চিয়ানো রোনালদো এখন খেলছেন জুভেন্তাসের হয়ে। তবে তুরিনের ক্লাবটির সঙ্গে সি আর সেভেনের সময়টা ভালো যাচ্ছে না, এমন গুঞ্জন বহুদিনের। এই গুঞ্জনের সূত্র ধরে সোমবার আন্তর্জাতিক গণমাধ্যমে ঝড় ওঠে, রিয়ালে ফিরতে পারেন রোনালদো। এমনকি মাদ্রিদভিত্তিক গণমাধ্যম এল চিরিংগুইতো জানিয়েছিল পর্তুগিজ সুপারস্টারকে দলে চান আনচেলত্তি।

“রোনালদো রিয়াল মাদ্রিদ কিংবদন্তি। তার প্রতি আমার সম্মান এবং ভালবাসা আছে। আমি তাকে দলে টানার কথা বলিনি। আমরা সামনে এগিয়ে যাব”-রোনালদোকে দলে ভেড়ানো সম্পর্কে আনচেলত্তি

গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও রোনালদোর রিয়ালে ফেরা সম্পর্কে জানিয়েছিলেন। তবে এবার নিজেই সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। স্প্যানিশ গণমাধ্যমের খবর, ৩৬ বছর বয়সী একজন খেলোয়াড়ের জন্য এত অর্থ খরচ করতে নারাজ পেরেজ। উল্লেখ্য রোনালদো পৃথিবীর অন্যতম বেশি বেতন পাওয়া ফুটবলার।

জুভেন্তাসের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ আছে এই মৌসুমের শেষ পর্যন্ত। এই মৌসুমেই তাকে দলে ভেড়াতে হলে গুনতে হবে মোটা অংকের ট্রান্সফার ফি। গুঞ্জন আছে রোনালদো চুক্তি নবায়ন করতে চান না। তাহলে চুক্তি শেষ হলে রোনালদোকে দলে টানলে কাউকেই মোটা অংকের ট্রান্সফার ফি গুনতে হবে না। সেই পথেই হয়তো আগাবে গ্যালাক্টিকোরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img