১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

শেষটা রাঙাতে পারলেন না মেসি

- Advertisement -

আগেই জানা ছিল এই মৌসুমের পর আর প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) জার্সিতে খেলবেন না লিওনেল মেসি। রবিবার ফরাসি ক্লাবটির হয়ে নিজের শেষ ম্যাচটি খেলেছেন আর্জেন্টাইন জাদুকর। তবে শেষটা রাঙাতে পারেননি তিনি। পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচে ক্লেরমঁর কাছে ৩-২ গোলে হেরেছে পিএসজি। এই মৌসুমে ফরাসি ক্লাবটির আর কোনো ম্যাচ না থাকায়, হার দিয়েই পিএসজি অধ্যায় শেষ হলো মেসির।

স্প্যানিশ তারকা ডিফেন্ডার সের্হিও রামোসও পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচ খেলেছেন এদিন। গোল করে শুরুতে পিএসজিকে এগিয়ে দিলেও জয় নিয়ে মাঠ ছাড়তে না পারার হতাশা নিয়ে পিএসজি অধ্যায় শেষ হলো রামোসের।

ম্যাচে সতীর্থ গোলকিপার সের্হিও রিকোর সুস্থতা কামনা করে বিশেষ জার্সি পরে মাঠে নেমেছিল মেসি-কিলিয়ান এমবাপ্পেরা। ঘোরার পিঠে চড়তে গিয়ে আহত হয়ে হাসপাতালে আছেন রিকো।

হার দিয়েই পিএসজি অধ্যায় শেষ করলেন মেসি ও রামোস

ম্যাচে ১৬ মিনিটে প্রথম গোল করে পিএসজিকে এগিয়ে দেন রামোস। এরপর ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ২-করেন এমবাপ্পে। এরপর আর আধিপাত্য বিস্তার করে খেলতে পারেননি রামোস-এমবাপ্পেরা। উল্টো একের পর এক সহজ সুযোগ মিস করেছেন মেসি। দুই গোলে পিছিয়ে পড়া ক্লেরমঁ ব্যবধান কমান ২৪ মিনিটে। এরপর পেনাল্টি থেকে সমতা ফেরানোর সুযোগ মিস করেন ক্লেরমঁর স্ট্রাইকার কেয়ি। প্রথমর্ধের যোগ করা সময়ে গোল করে সমতা ফিরিয়ে বিরতিতে যায় ক্লেরমঁ।

বিরতি থেকে ফেরার পর সহজ সুযোগ নষ্ট করেন মেসি। ৫৪ মিনিটে এমবাপ্পের পাস থেকে গোল করতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার। অবিশ্বাস্যভাবে গোল পোস্টের উপর দিয়ে মারেন তিনি। এরপরই প্রথমার্ধে পেনাল্টি মিস করা কেয়ি গোল করে এগিয়ে দেন ক্লেরমঁকে। বাকি সময়ে আর কোন দল গোল করতে না পারলে, হার দিয়ে পিএসজি অধ্যায় শেষ করতে হয় মেসি ও রামোসের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img