২৯ মার্চ ২০২৪, শুক্রবার

‘সাকিব-মুস্তাফিজের আইপিএলে সুযোগ পাওয়া বাংলাদেশের জন্য সম্মানের’-আকরাম

- Advertisement -

সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি ম্যাচগুলো খেলবেন, এমন খবর পুরোনো। এবার সেই খবরের আনুষ্ঠানিক ঘোষনাই দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। জানিয়েছেন সাকিব-মুস্তাফিজের আইপিএলে সুযোগ পাওয়া বাংলাদেশের জন্য খুবই সম্মানের।

অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এর আগেই সামনের মাস থেকে আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের স্থগিত হওয়া বাকি ম্যাচগুলো। ভারতে করোনার প্রকোপ বাড়ায় টুর্নামেন্টের মাঝপথে বন্ধ করতে বাধ্য হয় কর্তৃপক্ষ। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান, মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস।

আইপিএলের বাকি আসরে খেলার জন্য আগেই চিঠি দিয়েছিলেন মুস্তাফিজুর রহমান, শনিবার দিয়েছেন সাকিব আল হাসান। আকরাম খান জানিয়েছেন তাদের ব্যাপারে বোর্ড ইতিবাচক আছে, তারা ফিট থাকলে খেলবে।

“মুস্তাফিজ কয়েকদিন আগেই চিঠি দিয়েছে, সাকিব গতকাল (শনিবার) চিঠি দিয়েছে। আমরা ১ তারিখে আমাদের সিদ্ধান্ত দিব। বোর্ড পজেটিভ আছে, আশা করছি কোনো সমস্যা হবে না”-সাকিবদের আইপিএলে খেলার ছাড়পত্র দেওয়া প্রসঙ্গে আকরাম খান

আইপিএল আর টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে হওয়ায় কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া সহজ হবে মুস্তাফিজ-সাকিবের জন্য। ফলে লাভ হবে দেশের ক্রিকেটের, এমনটাই বিশ্বাস করেন আকরাম খান। এছাড়া জানিয়েছেন আইপিএলের মতো টুর্নামেন্টে তাদের সুযোগ পাওয়া বাংলাদেশের জন্য বেশ সম্মানের।

“এটা আমাদের জন্য অনেক বড় সুযোগ যে আমাদের খেলোয়াড়রা আইপিএলের মতো টুর্নামেন্টে খেলবে, যেখানে অনেক টপ স্ট্যান্ডার্ডের ক্রিকেট হয়। ঐ কন্ডিশনে আমরা বিশ্বকাপ খেলব, সেখানে ভালো পারফর্ম করলে দলের জন্য অনেক ভালো হবে।”

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএলের স্থগিত হওয়া আসর। বাংলাদেশ এখন নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি নিয়েই ব্যস্ত। ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশের কিউই মিশন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img