১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

স্থগিত হয়ে গেল ‘এ’ দলের সাথে এইচপির সিরিজ

- Advertisement -

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে শুরু হতে যাওয়া বাংলাদেশ ‘এ’ দল এবং এইচপি দলের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে এবং দুইটি চারদিনের ম্যাচ স্থগিত করেছে বিসিবি। পেসার আবু জায়েদ রাহির করোনা পজিটিভ হবার কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে সিরিজটি।

এরআগেও একবার করোনা পজিটিভ হয়েছিলেন রাহি, গত বছরের সেপ্টেম্বরে। প্রায় এক বছর পর আবারও করোনায় আক্রান্ত হলেন এই পেসার। সাত দিনের ক্যাম্প করার জন্য এইমুহুর্তে চট্রগ্রামে অবস্থান করছে বাংলাদেশ এইচপি দল; চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ২, ৪ ও ৬ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে এবং চার দিনের ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল ৯ সেপ্টেম্বর থেকে।

দ্বিতীয় দফায়ও পজিটিভ এসেছে রাহির

বিসিবি জানিয়েছে, দুই দফা করোনা পরীক্ষা করা হয়েছে প্রত্যেক খেলোয়াড়ের; দুইবারেই পজিটিভ এসেছে রাহির। প্রথমবারে পজিটিভ এলেও এখন সুস্থ নাঈম হোসেন এবং নাজমুল হোসেন। এইচপি দলের কয়েকজনেরও এরআগে করোনা পজিটিভ হয়েছিল।

১৯ আগস্ট গণমাধ্যমকে এইচপি ইউনিটের ইনচার্জ জামালউদ্দিন বাবু বলেছিলেন, “নির্ধারিত সময়ের আগে ক্যাম্প শুরুর সব প্রস্তুতি ছিল। জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের জন্য প্রথম কোভিড টেস্টে আমাদের কয়েকজন ক্রিকেটার পজিটিভ হয়েছেন। গতকাল আমরা আবার পরীক্ষা করিয়েছি। যেখানে সবার রিপোর্ট নেগেটিভ এসেছে”

কিন্তু এবারে রাহির করোনা পজিটিভ বিকল্প কিছু ভাবতে বাধ্য করেছে বিসিবিকে, যার ফলাফলস্বরুপ স্থগিত করে দেয়া হয়েছে সিরিজটিই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img