২১ মে ২০২৪, মঙ্গলবার

১১ ওভারে একশো, ১৪৩ রানেই অলআউট বাংলাদেশ!

- Advertisement -

১১ ওভারে ১০০, সেটাও বিনা উইকেটে! কি দুর্দান্ত শুরু! সিরিজে প্রথমবারের মতো ২০০ রান করতে যাচ্ছে বাংলাদেশ, এই ভাবনা তখন অনেকের মনে। কিন্তু শেষ অব্দি তা আর হলো কোথায়! দুইশো রান তো দূরের কথা, দেড়শো রানও করতে পারেনি বাংলাদেশ। ১৯.৫ ওভারে সব উইকেট হারিয়ে নাজমুল হোসেন শান্তর দল করতে পেরেছে মাত্র ১৪৩ রান।

ভাঙনের শুরু ইনিংসের ১২তম ওভারে। লুক জঙ্গুয়ের ঐ ওভারে তানজিদ তামিম (৫২) আর সৌম্য সরকার (৪১), দুজনই ফিরেছেন প্যাভিলিয়নে। এরপর তাওহীদ হৃদয়ের ৮ বলে ১২ রানের ইনিংস, তারপর একে একে প্যাভিলিয়নের পথে সবাই। নাজমুল শান্ত (২), সাকিব আল হাসান (১), জাকের আলী (৬), রিশাদ হোসেন (২), তাসকিন আহমেদ (০), তানজিম সাকিব (৬) কিংবা মুস্তাফিজুর রহমান (৩)-তানভীর ইসলাম (৩*), দুই অঙ্কের রান স্পর্শ করতে পারেননি আর কেউই।

একটা বড় ধন্যবাদ জিম্বাবুয়ের প্রাপ্য, যেই জায়গা থেকে ঘুরে দাঁড়িয়েছে সিকান্দার রাজারা, তা এক কথায় অবিশ্বাস্য। ১১ ওভারে বিনা উইকেটে ১০০ রান যেই দলের, সেই দলকে মাত্র ১৪৩ রানেই থামিয়ে দেয়া, দারুণ তো বটেই। জিম্বাবুয়ের হয়ে জঙ্গুয়ে নিয়েছেন ৩ উইকেট, দুইটি করে উইকেট নিয়েছেন ব্রায়ান বেনেট এবং রিচার্ড নাগ্রাভা।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img