২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

২০৫ রানে অলআউট বাংলাদেশ ‘এ’ দল, নেই একটাও ফিফটির ইনিংস!

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের সাথে তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ২০৫ রানে অলআউট হয়েছে বাংলাদেশ ‘এ’ দল। নাসুম আহমেদ অপরাজিত ছিলেন ৩৮ রানে। এর আগে প্রথম ইনিংসে ৪৪৫ রান করেছিল ক্যারিবিয়ানরা। নিজেদের প্রথম ইনিংস শেষে ওয়েস্ট ইন্ডিজের থেকে ২৪০ রানে পিছিয়ে আছে টাইগাররা।

টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে দ্রুত ফিরে যান মাহমুদুল হাসান জয়। বেশিক্ষণ টিকতে পারেননি অধিনায়ক মুমিনুল হকও। মাত্র ৫ রান করে প্যাভিলিয়নে ফিরেন বাঁহাতি এই ব্যাটার। জাকির হাসান চেষ্টা করলেও পারেননি ইনিংস বড় করতে। ২৯ রান করে আউট হন তিনি। চারে নেমে সাইফ হাসান ভালো শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি তিনিও। ৬৮ বল খেলে ৩২ রান করে আউট হন ডানহাতি এই ব্যাটার।

উইকেটে থিতু হতে পারেননি বাংলাদেশি ব্যাটাররা

এদিন হতাশ করেছেন ইয়াসির আলি চৌধুরি রাব্বিও। রাব্বি দ্রুত আউট হয়ে ফিরে গেলে বিপদ বাড়ে বাংলাদেশের। এই সিরিজে দারুণ ব্যাটিং করে নজর কাড়া শাহাদত হোসেন দিপু উইকেটে থিতু হতে পারেননি আজ। মাত্র তিন রান করে কেভিন সিনক্লেয়ারকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। উইকেট কিপার ব্যাটার নুরুল হাসান সোহান চেষ্টা করেছিলেন কিন্তু তিনিও পারেননি বাংলাদেশের ইনিংস বড় করতে। শেষে একাই লড়েছেন নাসুম। তাকে সঙ্গ দিতে পারেনি অন্য কোনো ব্যাটার। সঙ্গীর অভাবে বাংলাদেশের ইনিংসের সর্বোচ্চ ৩৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img