৭ ডিসেম্বর ২০২২, বুধবার

নিষেধাজ্ঞা তুলে নিতে বিসিবি’র কাছে শাহাদাতের আবেদন

- Advertisement -

৫ বছরের নিষেধাজ্ঞা তুলে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছেন ক্রিকেটার শাহাদাত হোসাইন। ইতিমধ্যে নিষেধাজ্ঞার দুই বছর পার করেছেন এই পেসার। ২০১৯ সালে জাতীয় ক্রিকেট লিগে জুনিয়র আরাফাত সানীর সাথে অশোভন আচরণ করেন। এই প্রেক্ষিতেই তাকে ৫ বছরের নিষেধাজ্ঞা দেয় বিসিবি। এছাড়া তিন লাখ টাকা জরিমানাও করা হয়।

ঘটনাটি ঘটেছিল খুলনা আবু নাসের স্টেডিয়ামে ঢাকা বিভাগ এবং খুলনা বিভাগের ম্যাচ চলাকালীন। অলরাউন্ডারকে শাহাদাত জানিয়েছেন-তার মা ক্যান্সারে আক্রান্ত। মায়ের চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে আর্থিক সমস্যায় পড়েছেন। তাই মানবিক বিবেচনায় নিষেধাজ্ঞা তুলে নিতে বিসিবি’র কাছে আবেদন করেছেন।

 আমি আবেদন করেছি যেন আমার নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়। ১৫ মাস ক্রিকেটের বাহিরে আছি। ওই ঘটনায় আমি অনুতপ্ত এবং লজ্জিত। শৃঙ্খলা বিরোধী আর কখনো কোন কাজ করবোনা। শেষ বারের মতো আমাকে সুযোগ দেয়ার অনুরোধ জানিয়েছে বিসিবিকে

শাহাদাত হোসাইন জাতীয় দলের হয়ে ৩৮ টেস্ট, ৫১ ওয়ানডে এবং ৬টা টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সবমিলে ১২৩ উইকেট নিয়েছেন। শাহাদাত এর আগেও গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নিষিদ্ধ হয়েছিলেন। অবশ্য এবার নিজের ভুল সংশোধন করেই মাঠে ফিরতে চান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img