৪ মে ২০২৪, শনিবার

আমরা টেলরকে ভালোবাসি: মুমিনুল

- Advertisement -

ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম দিনেই বাংলাদেশের পক্ষ থেকে বিদায়ী কিউই ক্রিকেটার রস টেলর পেয়েছিলেন ‘গার্ড অব অনার’। তাতেই রীতিমতো মুগ্ধ হয়েছেন টেলর, সেইসাথে মুগ্ধ হয়েছে পুরোবিশ্বও। দ্বিতীয় টেস্ট শেষে সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক মুমিনুল হক জানিয়েছেন টেলরের প্রতি তাঁর এবং বাংলাদেশ দলের ভালোবাসার কথা। সেইসাথে টেলরকে জানিয়েছেন ক্রিকেট পরবর্তী জীবনের জন্য শুভ কামনাও।

“টিভিতে তাঁর খেলা দেখেই আমি বড় হয়েছি। তিনি একজন লিজেন্ডারি ক্রিকেটার। তিনি যেভাবে তাঁর ক্যারিয়ার শেষ করলেন, সেটা দারুণ ছিল। আমরা তাঁকে ভালোবাসি”-বলছিলেন মমিনুল     

টেস্টের প্রথম দিনই টেলরকে ‘গার্ড অব অনার’ দিয়েছে টাইগাররা

টেস্টের প্রথমদিনই এই কিউই ব্যাটারকে ‘গার্ড অব অনার’ দেয়ার কারণ জানালেন মুমিনুল, “দ্বিতীয় টেস্টে মাঠে নামার আগে আমরা ভাবছিলাম, তৃতীয় দিন থেকে হয়তো বৃষ্টি হতেও পারে। তাই টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে, ক্যারিয়ারের শেষ ম্যাচে তাঁকে সম্মান জানাব। টেলরকে গার্ড অব অনার দিতে পেরে আমরা অনেক খুশি অনুভব করছি।” 

২০০৭ সালে নিউজিল্যান্ডের হয়ে সাদা জার্সিতে অভিষেকের পর লাল বলের ক্রিকেটে রস টেলরের কেটে গেছে দীর্ঘ পনেরোটি বছর। ক্রিকেট পরবর্তী জীবনের জন্য শুভ কামনা জানাতেও ভুল করেননি বাংলার টেস্ট অধিনায়ক, “ক্রিকেটের জন্য তিনি যা করেছেন তার জন্য টেলরকে ধন্যবাদ। আমি মনে করি, সবাই তাঁকে খুব মিস করবে। তাঁর বাকি জীবনের জন্য শুভ কামনা জানাচ্ছি।”   

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img