২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

আমরা সবচেয়ে বেশি ভয়ে আছি কোহলিকে নিয়ে: স্টোইনিস

- Advertisement -

চলতি বছরের ফেব্রুয়ারিতেই টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলার জন্য ভারত সফর করবে অস্ট্রেলিয়া। তবে নিজেদের এ সফরে ভারতের সব খেলোয়াড়দের মধ্যে ভিরাট কোহলিকেই নিয়েই ভয়ে আছেন অজিরা। এমনটাই জানিয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিস।

ভারতীয় এক গণমাধ্যমকে তিনি বলেছেন, “কোহলি বিশ্বমানের ব্যাটার। সম্প্রতি সে আবারও ফর্মে ফিরেছে। বিশ্বের সেরা ব্যাটারও তিনি। তাই আমরা সবচেয়ে বেশি ভয়ে আছি কোহলিকে নিয়েই” 

নিজের ডেরায় বরাবরই শক্ত প্রতিপক্ষ ভারত। কথাটি খোদ স্বীকার করেছেন স্টোইনিসও। তিনি বলেন, “ওদের ব্যাটিং লাইনআপ দেখুন। টেইলএন্ডাররাও ভালো ব্যাট করতে পারে। এমনকি তাদের বোলাররাও নিজেদের কন্ডিশনে দারুণ। তবে এবার আমরাও প্রস্তুত” 

বরাবরই উপমহাদেশের পিচ গুলো স্পিন সহায়ক হয়। কাজেই যে দল স্পিনে ভালো করে, সে দলেরই জেতার সম্ভাবনা বহুগুণে বেড়ে যায়। এ বিষয়ের সাথে একমত পোষণ করে স্টোইনিস বলেছেন, “এবার আমরা সিরিজ হারতে চাইনা। এবার হারলে, ভারতের কাছে টানা তিনবার সিরিজ হারতে হবে। জানি, ওদের দলে অশ্বিন, জাদেজা রয়েছে। তবে আমরাও এবার পাল্লা দিতে প্রস্তুত” 

এই বছরের ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার ভারত সফরের প্রথম টেস্ট ম্যাচ। এই সফরে চারটি টেস্টের পাশাপাশি তিনটি ওয়ানডেও খেলবে তারা।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img