২ মে ২০২৪, বৃহস্পতিবার

উন্নতি চাইলে সাকিবের মতো ক্রিকেটারদের বোর্ডে আসতে হবে: টাইবু

- Advertisement -

সাকিব আল হাসান বিভিন্ন সময়েই বলেছেন তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আসতে চান। সাকিবের চাওয়ার সাথে একমত পোষণ করেছেন জিম্বাবুয়ে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বিকেএসপির কোচ টাটেন্দা টাইবু।

“অবশ্যই বাংলাদেশ ভালো করছে, তবে বাংলাদেশকে যদি আরো উন্নতি করতে হয়, তাহলে অবসরের পর এই দেশের কিছু স্টার প্লেয়ারকে বোর্ডে নিয়ে আসতে হবে। আমি সাকিবের সাথে সম্পূর্ণ একমত, এই দেশে ক্রিকেটের উন্নতি করতে হলে সাকিবের মতো খেলোয়াড়কে বোর্ড বা অ্যাডমিনিস্ট্রেশনের দায়িত্ব নিতে হবে”- অলরাউন্ডারকে দেওয়া এক সাক্ষাৎকারে টাইবু

উদাহরণ হিসেবে জিম্বাবুয়ে ক্রিকেটের মান যে দিন দিন নিচে নেমে যাচ্ছে সেই কথাও তুলে ধরেছেন তিনি। কারণ হিসেবে বলেছেন কিংবদন্তি ক্রিকেটারদের বোর্ডে না আসা। তিনি মনে করেন ক্রিকেটের মান বজায় রাখতে হলে বোর্ডে স্টার ক্রিকেটারদের আসতে হবে, “অনেক মানুষ আমাকে জিজ্ঞেস করে, কেন জিম্বাবুয়ে ক্রিকেটের মান নিচে নেমে গেছে, তখন আমি বলি দেখো আমাদের দেশে অ্যান্ডি ফ্লাওয়ার, গ্র্যান্ড ফ্লাওয়ার, হিথ স্ট্রিকের মতো কিংবদন্তিরা অবসরের পর কেউই বোর্ডে আসেনি।”

দুবাইয়ে টি-টেন লিগে সাকিবের দল বাংলা টাইগার্সের সহকারী কোচ ছিলেন টাইবু। সেই সুবাদে সাকিবের সাথে একসাথে কাজ করার সুযোগ হয়েছে তাঁর। শেয়ার করেছেন সেই অভিজ্ঞতা, “আমি আর সাকিব একে অপরের বিপক্ষে অনেকবার খেলেছি। আগে থেকে চেনা পরিচয় থাকলে একসাথে কাজ করাও সহজ হয়ে যায়। হ্যাঁ, আমি খুশি যে অনেকদিন পর সাকিবের সাথে কাজ করতে পেরেছি।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img